যেভাবে ভালোবাসা দিবস কাটালেন প্রিয়াঙ্কা-নিক

Looks like you've blocked notifications!
প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

এবারের ভালোবাসা দিবসটি বিশেষ ছিল বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী মার্কিন গায়ক নিক জোনাসের। কারণ, বিয়ের পর এটাই তাঁদের প্রথম ভালোবাসা দিবস। আর বিশেষ দিনটি বেশ অন্তরঙ্গভাবেই উদযাপন করেছেন এ যুগল।

ভক্তরা ভালোই জানেন, নিকইয়াঙ্কা পরস্পরকে পাগলের মতো ভালোবাসেন। আর তার সাক্ষ্য তাঁদের সামাজিক মাধ্যমের অবিরাম পোস্ট। যে ছবি বা ভিডিওই তাঁরা পোস্ট করুন না কেন, ভাইরাল হবেই।

গত বছরের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

স্ত্রীর সঙ্গে ভালোবাসা দিবসে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে নিক জোনাস লিখেছেন, ‘ভালোবাসা দিবসের শুভেচ্ছা। কী সৌভাগ্যবান আমি।’ অর্থাৎ প্রিয়াঙ্কাকে পেয়ে নিজেকে ধন্য মানছেন স্বয়ং নিক।

ছবিতে দেখা যাচ্ছে, স্বামীর কাঁধে দুহাত রেখে দাঁড়িয়ে আছেন প্রিয়াঙ্কা আর নিক পিয়ানো বাজাচ্ছেন। প্রিয়াঙ্কার পরনে লাল পোশাক। যা হোক, মনে হচ্ছে এ তাঁদের পুরোনো ছবি। বিয়ের আগে ঠিক এমন পোশাকে দেখা গিয়েছিল দুজনকে।

ভালোবাসা দিবসে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার দেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে দেখা যায়, নিকের ঘাড়ে চুমু দিচ্ছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘তুমি ও তোমার ভালোবাসার মানুষটিকে ভ্যালেন্টাইনস ডের শুভেচ্ছা... সব সময়, চিরকাল।’ কে না জানেন, নিকের ভালোবাসার মানুষটি প্রিয়াঙ্কা।

নিকইয়াঙ্কার ইনস্টাগ্রাম পোস্টগুলো বলছে, ভালোবাসা দিবসে লন্ডনে কাটিয়েছেন এ যুগল। এর আগে নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তার আগে ‘ইজ নট ইট রোমান্টিক’ ছবির প্রিমিয়ারে এ দম্পতিকে দেখা যায়। হাতে হাত ধরে অনুষ্ঠানস্থলে হাজির হন নিকইয়াঙ্কা। তারকাবহুল রাতে তাঁদের মধুর চুম্বন তাক লাগিয়ে দেয় সবাইকে। সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে।

প্রিয়াঙ্কা ও নিক বিশ্বের অন্যতম জনপ্রিয় দম্পতি। সেই প্রেমময় দিনগুলো থেকে স্বপ্নের বিয়ে—দারুণ সব লোকেশনে অবসর কাটানো, এমনকি যেকোনো উপস্থিতিতেই আলোচনার কেন্দ্রে থাকেন তাঁরা। ভক্তরা এ যুগলকে নিকইয়াঙ্কা নামে ডাকেন।

ভালোবাসা দিবসে মুক্তি পায় টোড স্ট্রাস-সালসন পরিচালিত প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’। ছবিতে যোগ দূত ইসাবেলার ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা। আর নেটফ্লিক্স ইন্ডিয়ায় এই ছবির বিশেষ প্রদর্শনী হবে ২৮ ফেব্রুয়ারি। সূত্র : ইন্ডিয়া টিভি