কিয়ারা বা জ্যাকলিন নয়, তারার সঙ্গে প্রেমে তাঁর?

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা তারা সুতারিয়া ও সিদ্ধার্থ মালহোত্রা। ছবি : সংগৃহীত

নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম বেশ জমে উঠেছে। তারকাদের মনখোলা কথাবার্তা উসকে দিচ্ছে নানা গুঞ্জন। বলিউডের অনেক গোপন কথাই প্রকাশ পেয়েছে এই শোতে।

কৃতি শ্যানন ও সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের সম্পর্ক, কী উঠে আসেনি ‘কফি উইথ করণ’-এ? এই মৌসুমেও চলছে নানা যোগ-বিয়োগের গল্প।

এবং সাম্প্রতিক একটি পর্বে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র নায়িকা তারা সুতারিয়ার সম্পর্কের ইঙ্গিত পাওয়া গেল। আর তারার সেই ‘তিনি’ হলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র প্রথম কিস্তির নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

আলিয়া ভাটের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের গুঞ্জন খবরের শিরোনাম হয়েছিল। কিয়ারা আদভানি ও জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে প্রেম নিয়ে বি-টাউনে চলেছিল নানা জল্পনা। কিন্তু মনে হচ্ছে, তরুণী তারা সুতারিয়ার দিকেই ঝুঁকেছেন সিদ্ধার্থ।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর অতিথি হন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া। সেখানেই করণের এক প্রশ্নের জবাবে তারা বলেন, সাবেক ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা তাঁর ক্রাশ।

শুধু তা-ই নয়, টাইগার শ্রফকে সঞ্চালক জিজ্ঞেস করেন, সিদ্ধার্থ মালহোত্রার কাছ থেকে তিনি কী চুরি করতে চান? এ সময় তারা সুতারিয়ার দিকে বেশ অর্থপূর্ণ দৃষ্টি রাখেন টাইগার। এতে নার্ভাস হয়ে পড়েন তারা। টাইগারকে বলেন, ‘কেন তুমি আমার দিকে তাকাচ্ছ?’

গেমিং রাউন্ডে সিদ্ধার্থ মালহোত্রাকে কল দেন তারা সুতারিয়া। আর টাইগার শ্রফ কল দেন তাঁর প্রেমিকা দিশা পাটানিকে। টাইগার-দিশার প্রেম অবশ্য বি-টাউনে গোপন নয়।

পরিচালক মিলাপ জাভেরির ‘মারজাভান’ ছবিতে সিদ্ধার্থের সঙ্গে জুটি বাঁধবেন তারা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র শুটিং শেষ হওয়ার পর এই ছবির কাজ শুরু করবেন তিনি। অন্যদিকে, সিদ্ধার্থ এখন ‘জাবারিয়া জোড়ি’র শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন পরিণীতি চোপড়া।

সম্প্রতি একই শোতে সিদ্ধার্থ মালহোত্রা বলেছেন, সাবেক প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে তাঁর কোনো তিক্ততা ছিল না। পরে একই বক্তব্য দেন আলিয়া ভাটও। বলেন, সিদ্ধার্থকে এখনো ভালোবাসেন তিনি। তাঁর মঙ্গল কামনা করেন। সূত্র : ইন্ডিয়া টুডে, ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস