৫৩ সিনেমা হলে ‘অন্ধকার জগত’

Looks like you've blocked notifications!

বদিউল আলম খোকন পরিচালিত চলচ্চিত্র ‘অন্ধকার জগত’।  এতে  মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ছোটপর্দার অভিনেতা ডি এ তায়েব। আজ সারা দেশে ছবিটি ৫৩টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

বদিউল আলম খোকন বলেন, “আজ আমরা সারা দেশে ‘অন্ধকার জগত’ মুক্তি দিয়েছি। গল্পনির্ভর অ্যাকশন গল্পের ছবি এটি। লোকেশন, শিল্পীদের অভিনয় ও গল্প সবাই পছন্দ করবেন বলে আমি মনে করি।” 

খোকন আরো বলেন, ‘বর্তমান সময়ে গল্পনির্ভর দেশি ছবির সংখ্যা কমছে, এই ছবিটি একেবারেই গল্পনির্ভর। পাশাপাশি এই  ছবির মধ্য দিয়ে ডি এ তায়েবকে দর্শক অ্যাকশন লুকে দেখতে পাবেন। সঙ্গে আছেন নায়িকা মাহিয়া মাহি। সবকিছু মিলে ছবিটি সবার ভালো লাগবে।’

অন্যদিকে, নায়ক ডি এ তায়েব বলেন, “একটু বেছে বেছে কাজ করতে চাই। এই গল্পটা আমার অনেক পছন্দের। ছবিতে যাঁরা অভিনয় করেছেন, তাঁরা সবাই দেশের বড় মাপের শিল্পী। পরিচালক হিসেবে খোকন স্যার অনেক গুণী মানুষ। আমি আশা করি, সবাই সিনেমা হলে এসে আমাদের ছবির জন্য উৎসাহিত করবেন। শুরুতে ছবিটির নাম ‘কাঙাল’ থাকলেও এখন ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জগত : দ্য ডার্ক’।”

এই ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় হাজির হবেন তায়েব-মাহি জুটি। এর আগে ‘সোনা বন্ধু’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় ডি এ তায়েবের।  এতে তায়েবের নায়িকা ছিলেন পরী মণি ও পপি।