বিচ্ছেদের পর কী প্রতিক্রিয়া ছিল মালাইকার ছেলের?

Looks like you've blocked notifications!
মালাইকা অরোরা, তাঁর সাবেক স্বামী আরবাজ খান ও ছেলে আরহান। ছবি : সংগৃহীত

২০১৭ সালে মালাইকা অরোরা ও আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। বিচ্ছেদের দুই বছর হলো। এরই মধ্যে সাবেক এ যুগল নতুন জীবন শুরু করেছেন। আরবাজ খান খুঁজে পেয়েছেন ভালোবাসার মানুষ জর্জিয়া আন্দ্রিয়ানিকে আর মালাইকাও অর্জুন কাপুরের সঙ্গে বি-টাউনে এঁকেছেন লালগালিচা।

যা হোক, এরই মধ্যে জল গড়িয়েছে অনেক। বিবাহবিচ্ছেদের পরও বন্ধুত্ব বজায় রেখেছেন মালাইকা-আরবাজ। খান পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই হাজির হন মালাইকা। ১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা ও আরবাজ। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান।

সম্প্রতি কারিনা কাপুর খানের রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’-এ অতিথি হয়েছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মালাইকা অরোরা, সেখানে বিচ্ছেদ প্রসঙ্গে মনখোলা বক্তব্য দেন তিনি। মালাইকা বলেন, বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা সহজ ছিল না। বিবাহিত জীবনে তাঁরা দুজনই অসুখী হয়ে পড়েছিলেন।

‘আমরা একে অপরকে চরম অসুখী করে তুলেছিলাম,’ মালাইকার সরল স্বীকারোক্তি।

শুধু তা-ই নয়, বিচ্ছেদের পর তাঁদের ছেলে আরহান খান কী প্রতিক্রিয়া দেখিয়েছিলেন, ওই শোতে তাও বলেছেন ৪৫ বছরের ডিভা মালাইকা। তিনি বলেন, নিজের সন্তানকে আনন্দময় পরিবেশে দেখতে চান। সময়ের সঙ্গে সঙ্গে তাঁর ছেলে আরহান সবকিছুই গ্রহণ করেছে এবং অধিকতর সুখী আছে। কারণ তাঁর ছেলে দেখছে ‘বিবাহিত জীবনের তুলনায় আলাদাভাবে আমরা ভালো আছি’।

মালাইকা আরো বলেন, “একদিন সে (আরহান) আমাকে বলল, ‘মা, তোমার হাসিমুখ দেখে খুব ভালো লাগছে।’” আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকার সঙ্গেই থাকছে তাঁর ছেলে।

এই অভিনেত্রী বলেন, যখন বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন, তাঁরা তাঁকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ করেন।

বিচ্ছেদের সিদ্ধান্তের কথা শোনার পর মালাইকার পরিবারও তাঁকে বিভিন্ন বিষয়ে পরামর্শ দেয়। “এমনকি ডিভোর্সের আগের রাতেও, পরিবারের লোকজন আমার সঙ্গে বসে এবং ফের জিজ্ঞেস করে, ‘তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্ত সম্পর্কে ১০০ পারসেন্ট নিশ্চিত তুমি?’ আর এ ধরনের কথাই আমাকে শুনতে হয়েছিল। আসলে আমাকে নিয়ে যাঁরা চিন্তা করে, তাঁরাই এসব জানতে চেয়েছিল,” বলেন মালাইকা।

যা হোক, মালাইকা তাঁর ভালোবাসার মানুষকে খুঁজে পেয়েছেন। বি-টাউনে গুঞ্জন, ৩৩ বছরের অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের পরবর্তী ধাপে যেতে চাইছেন মালাইকা এবং শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। সূত্র : ইন্ডিয়া টুডে