বিয়ের অনুষ্ঠানে স্বামী-স্ত্রীর নাচে অন্তর্জালে ঝড়

Looks like you've blocked notifications!
বিয়ের অনুষ্ঠানে নাচলেন শিল্পা-রাজ দম্পতি। ছবি : সংগৃহীত

যদি ভেবে থাকেন, বলিউডে বিয়ের মৌসুম শেষ হয়ে গেছে, তবে নিশ্চিত ভুল করছেন। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার হাই প্রোফাইল বিয়ের পর আরো বিয়ের আয়োজন চলেছে, চলছে। এই যেমন, সদ্যই বিয়ের পিঁড়িতে বসলেন আলিয়া ভাটের সেরা বন্ধু দেবিকা আদভানি। গেল শুক্রবার দিল্লিতে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন।

এবার বিখ্যাত পাঞ্জাবি বিয়ের আয়োজনে মেতে উঠল বি-টাউন। অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রের পরিবারের সদস্য রীনা কুন্দ্র বসছেন বিয়ের পিঁড়িতে। হয়ে গেল বিবাহপূর্ব অভিজাত আয়োজন। মেহেদি ও সংগীত অনুষ্ঠান হলো মহাধুমধামে। আর সামাজিক মাধ্যমে সেই অনুষ্ঠানের ছবি ও ভিডিও শেয়ার করলেন শিল্পা নিজেই।

মেহেদি অনুষ্ঠানে নেচেগেয়ে মাতিয়েছেন শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্র।

মনে হচ্ছে, পাঞ্জাবি গান ‘ল্যাম্বারঘিনি’ শুধু গানপ্রেমিকদেরই নয়, বলিউড তারকাদের হৃদয়েও ঝড় তুলছে। গেল বৃহস্পতিবার বন্ধু দেবিকার বিয়ের অনুষ্ঠানে এই গানের তালে পা মেলান আলিয়া ভাট। আর এবার একই গানে শরীর ঝাঁকালেন শিল্পা ও তাঁর স্বামী রাজ।

ইনস্টাগ্রামে সংগীত অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা, যেখানে জনপ্রিয় পাঞ্জাবি গানে স্বামী-স্ত্রীকে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওটি রীতিমতো ভাইরাল। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ৩১ হাজারের বেশিবার দেখা হয়েছে।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার দিয়েছেন শিল্পা শেঠি। সংগীত অনুষ্ঠানে শুধু স্বামীর সঙ্গেই নয়, নেচেছেন বোন শমিতা ও মা সুনন্দা শেঠির সঙ্গেও। পোজ দিয়েছেন ফ্যামিলি অ্যালবামে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শিল্পা শেঠি। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা ৯.৫ মিলিয়ন। প্রায়ই তিনি ছবি ও ভিডিও শেয়ার দেন, যেগুলো তাঁর বর্ণিল জীবনের সাক্ষী। সূত্র : হিন্দুস্তান টাইমস