ঘাম ঝরাচ্ছে প্রেমিক, মালাইকা বললেন ‘কিলিং ইট’

Looks like you've blocked notifications!
বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ছবি : সংগৃহীত

বেশ কয়েক মাস ধরে ঘর থেকে বের হলেই খবরের শিরোনাম হচ্ছেন বলিউডের নতুন যুগল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। অবশ্য তাঁদের প্রেমের গল্প নতুন নয়। কোনো লুকোচুরি নেই, প্রকাশ্যে হাতে হাত রেখে হাঁটেন তাঁরা। সারেন লাঞ্চ-ডিনার পার্টি। আর তাঁদের যুগল ছবি ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে আদুরে মন্তব্যও করেন মালাইকা-অর্জুন। সেসবও ওঠে পত্রিকার পাতায়।

বি-টাউনে গুঞ্জন, ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন জীবনের প্রেম-পরবর্তী ধাপে বাঁধা পড়তে চলেছেন। মাত্র কয়েক দিন আগে, তাঁদের লাঞ্চ পার্টিতে যোগ দেন মালাইকার ছেলে আরহানও। ফলে তাঁদের সম্পর্কের জল্পনা আরো জোরালো হয়।

নির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের সাম্প্রতিক পর্বে অতিথি ছিলেন দুই সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর খান। বেবো ও পিসি দুজনই মালাইকা-অর্জুনের সম্পর্কের ব্যাপারে অবগত বলে জানিয়েছেন। এ বছরের শেষের দিকে যদি তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন, তবে অবাক হবে না বি-টাউন। এর আগে একটি পর্বে করণ জোহর নিজেই তাঁদের সম্পর্ক নিশ্চিত করেছিলেন।

আর এবার ইনস্টাগ্রামে পোস্ট করা অর্জুনের একটি ছবিতে মালাইকার মন্তব্য নজর কাড়ল নেটিজেনদের।  

আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ সিনেমার জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন অর্জুন কাপুর। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এ অভিনেতা, যেখানে তাঁকে ঘাম ঝরানো জিম করতে দেখা যাচ্ছে। ছবিতে অর্জুনের ঘাম ঝরানো পরিশ্রম নিয়ে যখন ভক্তরা মশগুল, তখন মালাইকার মন্তব্য হয়ে উঠল টক অব দ্য টাউন।

বিনোদনপাড়ায় ফিটনেসের জন্য বিখ্যাত মালাইকা অরোরা তাঁর প্রেমিকের ছবিতে মন্তব্য করেছেন, ‘কিলিং ইট’। অর্জুন কাপুর এমনিতেই মোটাসোটা। তাই তাঁকে কঠোর পরিশ্রমের জন্যই এমন মিষ্টি প্রেরণা দিলেন মালাইকা।

শুধু মালাইকা নয়, অর্জুনের বন্ধু রণবীর সিংও মন্তব্য করেছেন ছবিতে। লিখেছেন, ‘খিঁচ!’

করণের শোতেই অর্জুন নিশ্চিত করেছিলেন, তিনি সিঙ্গেল নন এবং বিয়ের ব্যাপারে আগ্রহী। তবে মালাইকার নাম উচ্চারণ করেননি। আর মালাইকাও সম্পর্কের ব্যাপারে টুঁ শব্দটি করেননি। মালাইকা-অর্জুনের প্রেম এখন আর গোপনীয় নয়। ভক্তদের আশা, শিগগিরই তাঁরা আনুষ্ঠানিকভাবে মুখ খুলবেন। সূত্র : ডিএনএ