অর্থ সংকটে সিমলার ‘নাইওর’

Looks like you've blocked notifications!

‘নাইওর’ চলচ্চিত্রের শুটিং শুরু হয় ২০১৫ সালে জানুয়ারিতে। এতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সিমলা সাথে জুটি বেঁধে অভিনয় করছিলেন শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলন।

ছবিটির পরিচালক রাশিদ পলাশ। ছবির ৭০ শতাংশ কাজ শেষ হয়েছে। তবে এর বাকি কাজ শেষ হবে কি না, তা নিয়ে  চিন্তায় আছেন বলে জানান পরিচালক।

রাশিদ পলাশ এনটিভি অনলাইনকে বলেন,‘আমার এই ছবির প্রযোজক ছিলেন সাদিয়া। ইনি আমার এই ছবির দ্বিতীয় নায়িকা হিসেবেও কাজ করছিলেন। টানা শুটিং করে আমরা ছবির ৭০ শতাংশ শুটিং শেষ করেছি। নায়িকা সিমলাসহ সব শিল্পীর কাজ বাকি আছে। বাকি কাজ করতে পারব কি না, আমি এখনো সেটা বলতে পারছি না। বর্তমানে আমি নতুন একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আছি।’

ছবিটির কাজ বন্ধ রাখার পেছনে প্রধান কারণ জানতে চাইলে রাশিদ পলাশ  আরো বলেন,‘আমার ছবির প্রযোজক বর্তমানে আর্থিক সংকটে রয়েছেন। এজন্য মূলত আমরা ছবির কাজ শেষ করতে পারিনি। একটি চলচ্চিত্র পরিচালকের কাছে সন্তানের মতো। আমি ছবিটি শেষ করতে চাই। প্রযোজকের  সঙ্গে কথা বলে আমি ছবির মালিকানা নেওয়ার চিন্তা করছি। প্রয়োজন হলে নিজের টাকা দিয়ে ছবিটি শেষ করতে চাই।’

সিমলা, মিলন ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরী, রাশেদ মামুন অপু, হেদায়েত নান্নু, দৃষ্টি, কামাল উদ্দিন, আহমেদ ফারুক, ফরহাদ শিশির, আরিফ সিদ্দিকী পিন্টু ও মামুনুর রশীদ।

নতুন প্রযোজনা সংস্থা আরশি প্রোডাকশন প্রযোজিত ‘নাইওর’-এর কাহিনী লিখেছেন পরিচালক পলাশ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য আদনান আদীব খান, চিত্রগ্রহণে সাহিল রনি, সংগীত পরিচালক এফ এ সুমন, নৃত্য পরিচালনায় আরিফ রেহান, মেকআপ রংতুলি হাসান, শিল্প নির্দেশক নাজমুস সাকিব অমি, প্রোডাকশন ম্যানেজার আবু জাফর অপু।