‘মালহারি’ গানে ট্রাম্পের নাচ ভাইরাল!

Looks like you've blocked notifications!
ভাইরাল ভিডিওতে ফটোশপ করা ডোনাল্ড ট্রাম্প। ছবি : টুইটার

বিনোদন ছাড়া যেন চলেই না অন্তর্জাল ব্যবহারকারীদের। এবং এবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফটোশপ করা একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো, যেখানে বলিউডি ছবি ‘বাজিরাও মাস্তানি’র জনপ্রিয় ‘মালহারি’ গানে নাচতে দেখা যাচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ ক্ষমতাধর রাষ্ট্রনায়ককে!

ভিডিওটিতে ‘মালহারি’ গানে ‘গাল্লি বয়’ অভিনেতা রণবীর সিংয়ের মুখের স্থলে ট্রাম্পের মুখ ব্যবহার করা হয়েছে। ভিডিওটিতে ট্রাম্পকে হাসিমুখে নাচতে দেখা যাচ্ছে!

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। খবরে প্রকাশ, ম্যাড-লিবারেলস নামের একটি পেজ থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়েছে। ভিডিওটি সাড়ে তিন লাখের বেশি দর্শক দেখেছেন। অসংখ্যবার রি-টুইট করা হয়েছে। ইউটিউবেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

বলিউড ও ট্রাম্পের ভক্তরা ভিডিওটি বেশ পছন্দ করেছেন। ভিডিও সম্পাদনাকারীকে প্রশংসায় ভাসাচ্ছেন টুইটার ব্যবহারকারীরা। ভিডিওটিতে ট্রাম্পের মুখ বসানোর পাশাপাশি ওই গানে অন্যান্য নৃত্যশিল্পীর মুখও প্রতিস্থাপন করা হয়েছে।

ভিডিওটি দেখুন :

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছিল। সূত্র : বলিউড বাবল