আমি সব সময় আড্ডা দিতে ভালোবাসি : অপু বিশ্বাস

Looks like you've blocked notifications!

প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। নিয়মিত এই আয়োজনে এসেছেন মৌসুমী, মিম, নুসরাত ফারিয়ার মতো জনপ্রিয় শিল্পীরা। আজ বুধবার রাতে নিজের ভক্তদের সঙ্গে কথা বলবেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আজ রাত ৮টায় ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন তিনি।

এ বিষয়ে অপু বলেন, ‘রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে, এ জন্য আমি তাদের ধন্যবাদ দিতে চাই। আজ রাত ঠিক ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আড্ডা দিতে। আমি সব সময় আড্ডা দিতে ভালোবাসি। শুটিংয়ের ফাঁকে ইউনিটের সবার সঙ্গে আড্ডা দিই। ভক্তদের সঙ্গে আড্ডা দেওয়ার অনেক আনন্দের, আমি সেই আনন্দটা উপভোগ করতে চাই।’

আজ রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই এ অভিনেত্রীর সঙ্গে কথা বলা যাবে। ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ তাঁর। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সেই থেকেই পথচলা। এরই মধ্যে প্রায় ৭০টি ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অপু বিশ্বাস।