ছেলের চুম্বনদৃশ্য কাঁদাল মাকে!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

গতকালই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘লুকা চুপি’। এই ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকার নতুন ছবি বক্স অফিসে ঝড় তুলেছে। একদিনে আয় করেছে আট কোটি রুপি। সে যা-ই হোক; আপনি কি জানেন, পর্দায় চুমু দিয়ে এই অভিনেতা একবার তাঁর মাকে কাঁদিয়েছিলেন?

এক পুরোনো সাক্ষাৎকারে বিস্কুট ডটকমকে কার্তিক বলেছিলেন, সিনেমায় তাঁর চুম্বনদৃশ্য দেখে

হতাশ হয়ে কেঁদে ফেলেছিলেন মা। ‘আকাশ বাণী’ সিনেমায় সহ-অভিনেত্রী নুসরাত ভারুচার সঙ্গে তাঁর চুমুর দৃশ্য ছিল, যেটি দেখে কার্তিকের মা কেঁদে ফেলেন। তিনি আরো বলেন, এমনকি তাঁর দাদিমাও সেই চুম্বনদৃশ্য দেখে নাখোশ হয়েছিলেন।

কার্তিক জানান, মা ও দাদি তাঁর ওপর রেগেছিলেন এ কারণে যে, একে তো বলিউডে ঢোকার জন্য মাঝপথে লেখাপড়া ছেড়ে দিয়েছিলেন, তার ওপর আবার অনস্ক্রিনে একটি মেয়ের সঙ্গে চুম্বনদৃশ্য করেছেন।

অবশ্য কার্তিক এখন সাফল্যের চূড়ায় অব্স্থান করছেন। তারকা-সন্তান না হওয়ায় বেশ সংগ্রামের ভেতর দিয়েই উঠে এসেছেন এ তারকা। তাঁর সাম্প্রতিক মুক্তি পাওয়া ‘লুকা চুপি’ দর্শক ও চিত্রসমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। একদিনে আয় করেছে আট কোটি রুপির বেশি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, মুক্তির দিনে আয়ে বিস্ময় তৈরি করেছে ‘লুকা চুপি’। ব্লকবাস্টার ‘রাজি’ ও ‘বাধাই হো’ ছবির চেয়ে বেশি আয় করেছে এ ছবি। তারান জানান, একদিনে ‘লুকা চুপি’ আয় করেছে ৮.০১ কোটি রুপি। মুক্তির দিন ‘রাজি’ আয় করেছিল ৭.৫৩ কোটি, ‘স্ত্রী’ ৬.৮৩ কোটি ও ‘বাধাই হো’ আয় করেছিল ৭.২৯ কোটি রুপি। দ্বিতীয় ও তৃতীয় দিনেও ‘লুকা চুপি’ ভালো সংগ্রহ করবে বলেই মত দেন তারান। [ইন্ডিয়া বিজ]

তারান আদর্শ আরো জানিয়েছেন, একদিনে সর্বোচ্চ আয় করা কার্তিক আরিয়ানের সিনেমা ‘লুকা চুপি’। ২০১৫ সালে তাঁর অভিনীত ‘পেয়ার কা পঞ্চনামা টু’ প্রথম দিন আয় করে ৬.৮০ কোটি, ‘সোনু কে টিটু কি সুইটি’ আয় করে ৬.৪২ কোটি রুপি। আর ২০১১ সালে ‘পেয়ার কা পঞ্চনামা’ একদিনে সংগ্রহ করে ৯২ লাখ রুপি।

এই ছবিতে কার্তিকের সঙ্গে জুটি বেঁধেছেন ‘দিলওয়ালে’ খ্যাত কৃতি শ্যানন। বাণিজ্য সংশ্লিষ্টদের আশা, সপ্তাহান্তে বেশ বড় সংগ্রহ করবে ছবিটি।

‘লুকা চুপি’ দিয়ে পরিচালক হিসেবে বলিউডে পা রেখেছেন লক্ষণ উতেকার। লিভ-ইন সম্পর্ক ও সামাজিক কুসংস্কারের গল্প নিয়ে নির্মিত এ ছবি। কার্তিক-কৃতি ছাড়াও এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, অপারস্তুতি খুরানা, বিনয় পাঠকসহ অন্যরা। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস