Beta

বিক্রি হলো সেই সাড়ে ৩ কোটি মূল্যের উপহার

০৬ মার্চ ২০১৯, ১৮:২২

অনলাইন ডেস্ক
বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

এক নির্মাতার কাছ থেকে উপহারস্বরূপ পাওয়া বিলাসবহুল রোলস রয়েস ফ্যান্টম ব্র্যান্ডের গাড়ি বিক্রি করে দিয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এক ব্যবসায়ীর কাছে বিগ বচ্চন বিক্রি করেছেন ওই গাড়ি।

‘একলব্য : দ্য রয়েল গার্ড’ সিনেমায় দারুণ পারফরম্যান্সের জন্য অমিতাভ বচ্চনের ওপর খুব খুশি হয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা বিধু বিনোদ চোপড়া। ২০০৭ সালে একসঙ্গে কাজ করেছিলেন বিধু ও বিগ বি। খুশি হয়ে ওই দামি গাড়িটি অমিতাভকে উপহার দেন বিধু। খবরে প্রকাশ, ভারতের মহীশূরের এক ব্যবসায়ীর কাছে ওই গাড়িটি বেচে দিয়েছেন এই মেগাস্টার।

সংবাদমাধ্যম মুম্বাই মিরর প্রতিবেদনে জানিয়েছে, মহীশূরভিত্তিক ব্যবসায়ী রুমান খানের কাছে রোলস রয়েস ফ্যান্টম গাড়িটি বিক্রি করে দিয়েছেন অমিতাভ বচ্চন। তবে কত মূল্যে বিক্রি করা হয়েছে, তা প্রকাশ করা হয়নি। পুরোনো দামি গাড়ি সংগ্রহ করেন রুমান খান।

উপহার পাওয়া গাড়িটি বিক্রি করে দিয়েছেন অমিতাভ। ছবি : সংগৃহীত

গাড়িটি প্রায়ই চালাতেন অমিতাভ বচ্চন। কেনার সময় ওই গাড়ির দাম ছিল সাড়ে তিন কোটি রুপি। বিলাসবহুল গাড়ি পছন্দ অমিতাভের। এখন তাঁর রয়েছে একটি মার্সিডিজ এস-ক্লাস, একটি রেঞ্জ রোভার, একটি বেন্টলে জিটি ও একটি লেক্সাস সুভ গাড়ি।

আসন্ন ‘বদলা’ সিনেমার জন্য এখন প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন অমিতাভ বচ্চন। ট্রেইলার বেরোনোর পর উত্তেজিত তাঁর ভক্তকুল। ছবিটি দেখার জন্য তর সইছে না তাঁদের।

সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ ছবিতে দ্বিতীয়বারের মতো তাপসী পান্নুর সঙ্গে কাজ করলেন বিগ বি। এর আগে ২০১৬ সালে ‘পিংক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অমিতাভ-তাপসী, যেটি ব্লকবাস্টার হয়েছিল।

অমিতাভের পাইপলাইনে রয়েছে নাগরাজ মাঞ্জুলের ‘ঝান্ড’ ও অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement