Beta

পরিবারে মালাইকাকে স্বাগত জানালেন অর্জুনের বোন?

০৬ মার্চ ২০১৯, ২১:৫০

অনলাইন ডেস্ক
বলিউড তারকা মালাইকা অরোরা-অর্জুন কাপুর ও সোনম কাপুর। ছবি : সংগৃহীত

বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুর সাতপাকে বাঁধা পড়তে প্রস্তুত হলেও শোনা যাচ্ছিল, অর্জুনের কাকাতো বোন সোনম কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক ভালো যাচ্ছে না। কিন্তু ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বিবাহপূর্ব রাজকীয় অনুষ্ঠানের ছবি দেখে মনে হচ্ছে, এই দুই সুন্দরীর সম্পর্কে কোনো কালো রক্ত নেই!

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি একটি দলগত স্থিরচিত্র প্রকাশ করেছেন নাতাশা পুনাওয়ালা। ছবিটি আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিবাহপূর্ব অনুষ্ঠানে তোলা। নজরকাড়া ছবিতে একসঙ্গে দেখা যাচ্ছে অর্জুন কাপুর, রিয়া কাপুর, মালাইকা অরোরা ও সোনম কাপুরকে। ছিলেন রিয়া কাপুরের প্রেমিক করণ বুলানি ও সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজাও।

অর্থাৎ মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের পরিবারের অনেকেই সঙ্গ দিয়েছেন হাসিমুখে।

অবশ্য এই উদযাপনের উপলক্ষ ছিল রিয়া কাপুরের জন্মদিন। ছবিটি শেয়ার করে কাপুরকন্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নাতাশা।

এক ফ্রেমে কাপুর পরিবারের সঙ্গে মালাইকা (মাঝখানে)। ছবি : সংগৃহীত

সম্প্রতি খবর বেরিয়েছিল, একটি প্রাইভেট পার্টিতে সোনম কাপুরকে বিব্রত করেছেন মালাইকা অরোরা। মালাইকা খুব বেশি মদে মত্ত হয়ে পড়েছিলেন এবং নিজেকে সামলাতে পারছিলেন না। আর তা দেখে সোনম কাপুর সাহায্যের হাত বাড়িয়ে দেন। কিন্তু সেই সাহায্য গ্রহণের পরিবর্তে উল্টো সোনমকে নাকি মালাইকা বলেছেন, নিজের দিকে খেয়াল রাখতে। আর তা নাকি সবার সামনেই। ওই ঘটনা ভালোভাবে নিতে পারেননি সোনম কাপুর।

খবরে আরো বলা হয়, কারিশমা কাপুর, কারিনা কাপুর ও রিয়া কাপুর অর্জুন ও মালাইকার সম্পর্কের ব্যাপারে একমত পোষণ করলেও সোনম নাকি সেই পক্ষের নন। অবশ্য অর্জুনের বাবা বনি কাপুর ও কাকা অনিল কাপুর ছেলের পছন্দকে না করতে চান না।

যা হোক, নাতাশার সাম্প্রতিক ছবি দেখে অনুরাগীদের মত, কাপুর পরিবার স্বাগত জানিয়েছেন মালাইকাকে।

সাম্প্রতিক খবর বলছে, আগামী মাস, অর্থাৎ এপ্রিলেই গাঁটছড়া বাঁধতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। খ্রিস্টান রীতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এ যুগল। শোনা যাচ্ছে, কোনো হৈ-হুল্লোড় বা বড়সড় উদযাপন ছাড়াই একেবারে পারিবারিক আয়োজনে বিয়ে সারবেন মালাইকা-অর্জুন।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই ৩৩ বছরের অর্জুনকে প্রকাশ্যে আনেন ৪৫ বছরের মালাইকা। এরপরই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ও ইন্ডিয়া টিভি

Advertisement