ইনস্টাগ্রামে নেহার ২০ মিলিয়ন ফলোয়ার

Looks like you've blocked notifications!
সংগীতশিল্পী নেহা কক্কর। ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী নেহা কক্কর। ছবি ও ভিডিও শেয়ারের মাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি তাঁর ফলোয়ার বা অনুসরণকারীর সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়েছে।

এর মধ্য দিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সবচেয়ে অনুসরণ করা ভারতীয় শিল্পী হলেন নেহা কক্কর।

বলিউড সংগীতশিল্পীদের মধ্য অন্যতম জনপ্রিয় নেহা। ‘মানালি ট্র্যান্স’, ‘ওঁচি হ্যায় বিল্ডিং টু পয়েন্ট জিরো’, ‘কালা চশমা’, ‘কর গ্যায়ি চুল’সহ অসংখ্য চার্টবাস্টার রয়েছে এ শিল্পীর।

২০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ হওয়ায় ভক্ত ও অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন নেহা কক্কর। ইনস্টাগ্রামে ছবি দিয়ে এই অর্জন উদযাপন করেছেন তিনি। লিখেছেন, ‘ইনস্টাগ্রামে মোস্ট ফলোড ইন্ডিয়ান আর্টিস্ট হওয়ায় আপনাদের প্রত্যেককে ধন্যবাদ! আপনারাই আমার পৃথিবী! প্রতিটি দিন বিশেষ করে তোলার জন্য আপনাদের ধন্যবাদ!’

নেহার কুড়ি মিলিয়ন উদযাপন। ছবি : সংগৃহীত

আজকাল বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারক হিসেবে হাজির হচ্ছেন নেহা কক্কর। সর্বশেষ তাঁকে ‘ইন্ডিয়াল আইডল’-এ দেখা যায়। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এ তারকা। তিনি যে ছবি বা ভিডিওই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই।

সম্প্রতি প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কারণে খবরের শিরোনাম হয়েছিলেন নেহা কক্কর। প্রেমিকের কথা স্মরণ করে একটি রিয়েলিটি শোতে কেঁদেছিলেনও তিনি। তাঁকে সান্ত্বনা দেন শিল্পা শেঠিসহ অন্যরা।

বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘দিলবার’, ‘ধাতিং নাচ’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। রণবীর সিং ও সারা আলি খান অভিনীত ‘সিম্বা’ সিনেমায় ‘আঁখ মারে’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন নেহা। তুমুল জনপ্রিয় হয়েছে গানটি। সূত্র : ইন্ডিয়া টিভি