বিয়েতে প্রচুর টাকা খরচে বিরক্ত নিক জোনাস!

Looks like you've blocked notifications!
প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের বিয়েসহ যাবতীয় অনুষ্ঠানের ছবিগুলোতে দুজনকে হাসিমুখে দেখা গেলেও অনেক অনুষ্ঠান আয়োজন করায় বিরক্ত প্রিয়াঙ্কার বর।

জেমস কর্ডেন সঞ্চালিত ‘দ্য লেট লেট শো’-তে ওই কথা স্বীকার করেছেন স্বয়ং নিক জোনাস। বলেছেন, বিয়ের অনুষ্ঠান, বিবাহোত্তর অভ্যর্থনাসহ অনেক আয়োজনে তিনি ক্লান্ত ও বিরক্ত। আর এতে অনেক অর্থ ব্যয় হয়েছে তাঁর।

ওই শোতে হাজির হয়েছিলেন নিক জোনাস ও তাঁর দুই ভাই কেভিন ও জো জোনাস। জেমস কর্ডেন তিন ভাইয়ের শরীরেই লাই ডিটেকটর যন্ত্র (মিথ্যা ধরার যন্ত্র) বেঁধে দেন এবং বেশ কিছু অস্বস্তিকর প্রশ্ন করেন।

মাত্র কয়েক মাস প্রেমের পরই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই হয় তাঁদের বিয়ে। বিবাহপূর্ব কয়েকটি অনুষ্ঠান ও বিবাহোত্তর কয়েকটি অভ্যর্থনা আয়োজন করেন এ যুগল।

ওই শোতে সঞ্চালক কর্ডেনের একটি প্রশ্নের জবাবে নিকের ভাই কেভিন জোনাস স্বীকার করেন, ‘কী দীর্ঘ সময়ই না লেগেছে’ নিকের বিয়ের উৎসব শেষ হতে। আর এ কথা স্বীকার করে নেন নিকও। বলেন, ‘হ্যাঁ’। সে সময় সবাই হেসে ওঠেন।

সঞ্চালক নিককে জিজ্ঞেস করেন, ‘কখনো কি মনে হয়েছে, আমি এতগুলো বিয়ের আয়োজন করেছি?’ ‘হ্যাঁ’ বলে নিক যোগ করেন, ‘যখন বিলগুলোর দিকে তাকাতাম।’

ওই শোতেই অনেক বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য নিককে তিরস্কার করেন ভাই জো জোনাস। সঞ্চালক কর্ডেন জিজ্ঞেস করেন, ভাইয়ের বিয়ে থেকে কী শিক্ষা পেয়েছেন তিনি। জো উত্তর দেন, ‘অধিকাংশই এত করে না।’ জো বলেন, ‘দুজনই সত্যিই খুব সুন্দর। ১৮টি আয়োজনের সবগুলোই অসাধারণ ছিল।’ জো আরো বলেন, কেভিনের বিয়েতে তুষারঝড় হওয়ার পর তিনি শিক্ষা পেয়েছিলেন, ডিসেম্বরে আর বিয়ে নয়।

‘দ্য লেট লেট শো’-তে জেমস কর্ডেনের সঙ্গে নিজেদের সাম্প্রতিক মুক্তি পাওয়া গান ‘সাকার’ নিয়েও কথা বলেন জোনাস ভাইয়েরা। প্রায় ছয় বছর পর ‘জোনাস ব্রাদার্স’ একসঙ্গে কাজ করলেন। সেই গানে তিন ভাইয়ের সঙ্গে তাঁদের জীবনের প্রিয়তমারাও রয়েছেন। সূত্র : হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টিভি