Beta

ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন শহিদ

১০ মার্চ ২০১৯, ১৩:০২

অনলাইন ডেস্ক
পুত্র জেইনের সঙ্গে বলিউড তারকা শহিদ কাপুর। ছবি : ইনস্টাগ্রাম

স্ত্রী মীরা রাজপুত তাঁর ছোট্ট পরিবারের ছবি প্রায় ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। কিন্তু শহিদ কাপুর সম্ভবত খুব ব্যস্ত। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করার সময়ই পান না! অবশেষে প্রথম পুত্রসন্তান জেইন কাপুরের সঙ্গে তোলা একটি আদুরে ছবি পোস্ট করেছেন বাবা শহিদ। অন্তর্জালে সেই ছবি ভাইরাল।

ছবির ক্যাপশনে শহিদ ছয় মাসের ছেলেকে ‘সূর্য’ বলে সম্বোধন করেছেন। সঙ্গে সঙ্গে ভক্তরা মন্তব্য-ঘর ভরিয়ে তুলেছেন। কেউ লিখেছেন, ‘একদম পারফেক্ট।’ কেউ লিখেছেন, ‘খুব কিউট।’ ভালোবাসা আর চুম্বনের ইমোজিতে ভরে গেছে পুঁচকে জেইনের গাল!

আদুরে ছেলের সঙ্গে প্রথমবার শেয়ার করা ‘কবির সিং’ অভিনেতার ছবিটি এ পর্যন্ত ১২ লাখ ৭৩ হাজারের বেশি লাইক পড়েছে।

শহিদ কাপুর এখন তাঁর আসন্ন ‘কবির সিং’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত, যেটি তেলেগু হিট ‘অর্জুন রেড্ডি’র রিমেক। শিডিউল শেষ করেই শহিদ তাঁর পরিবারকে সময় দেন। স্ত্রীর সঙ্গে তোলা অনেক ছবিই ভক্তদের মন জুগিয়ে চলেছে। শহিদ-মীরার দুই সন্তান। বড় কন্যা মিশা কাপুর।

এর আগে মীরা রাজপুত জেইনের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘সংক্ষিপ্ত সংস্করণ, বেবি।’ আরেকটি পোস্টে বাচ্চাদের সঙ্গে শহিদ ও মীরাকে দেখা যাচ্ছে।

পুত্র জেইনের সঙ্গে শহিদপত্নী মীরা রাজপুত। ছবি : ইনস্টাগ্রাম

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ শহিদ কাপুর বলেছিলেন, ‘বিয়ের পর থেকে সত্যিই আমার সামাজিক জীবন নেই। আমি জানি না, এটা ভালো কি না। সম্ভবত এটা বাজে। বাচ্চাদের ভেতর খুব করে ঢুকে গেছি। শুটিং শেষ হলেই ওদের কাছে ছুটে যাই। শুধু ওদের সঙ্গেই থাকি।’

স্ত্রী সম্পর্কে এর আগে শহিদ বলেছিলেন, ‘মীরাকে বিয়ে করতে পেরেছি, এ জন্য আমি সৌভাগ্যবান।’

২০১৫ সালের জুলাইয়ে শহিদ ও মীরা সাতপাকে বাঁধা পড়েন। ২০১৬ সালের আগস্টে জন্ম হয় তাঁদের মেয়ে মিশার। ২০১৮ সালের সেপ্টেম্বরে জন্ম নেয় জেইন। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement