Beta

দীপিকার পর কার সঙ্গে নাচলেন তাহসান?

১০ মার্চ ২০১৯, ১৪:২৬ | আপডেট: ১০ মার্চ ২০১৯, ১৪:৩৭

তাহসানের সঙ্গে নাচ করেছেন হৃদি শেখ। ছবি : সংগৃহীত

বলিউডে যেকোনো ছবি মুক্তির পর সেই ছবির জনপ্রিয় গান নিয়ে অনেক ইউটিবার নাচের ভিডিও তৈরি করেন। কোরিওগ্রাফিতেও থাকে নানা চমক।

এবার ঢালিউডের নতুন ছবি ‘যদি একদিন’-এর ‘আমি পারব না তোমার হতে’ গানটির সঙ্গে নেচে সেই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার হৃদি শেখ।

সেখানে হৃদির সঙ্গে নাচ পরিবেশন করেছেন ছবিটির অভিনেতা তাহসান স্বয়ং। গানটিও গেয়েছেন তাহসান। লিখেছেন মাহমুদ মানজুর। মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার।

গতকাল শনিবার নাচের ভিডিও প্রকাশের পর থেকেই গানের ভিডিও লিংকের নিচে তাহসান ও হৃদি পাচ্ছেন নানা প্রশংসা বার্তা। কেউ কেউ ফেসবুকে শেয়ার করেও জানাচ্ছেন তাঁদের শুভেচ্ছা।

তাহসানের এক ভক্ত তাহসানের নাচ দেখে হয়েছেন অভিভূত। তিনি বলেন, ‘তাহসান ভাই জাস্ট সুপারস্টার, হৃদিও অসাধারণ সব সময়।’

আবিদ হাসান রিফাত মন্তব্য করেন, ‘দ্বিতীয়বার নাচতে দেখলাম তাহসান ভাইকে। প্রথমবার দেখেছিলাম ২০১৫ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে।’

দীপিকার সঙ্গে তাহসান। ছবি : সংগৃহীত

২০১৫ সালে লাক্সের আয়োজনে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঢাকায় এলে সেই অনুষ্ঠানের সঞ্চালনা করেন তাহসান। সেই মঞ্চে দীপিকার সঙ্গে একটা গানে কিছুক্ষণ নাচও পরিবেশন করেন জনপ্রিয় গায়ক তাহসান। তাঁদের মঞ্চের নাচের দৃশ্যে এখনো অনেক দর্শকের মনে গেঁথে আছে।

টিভি নাটক কিংবা যদি একদিন চলচ্চিত্রে তাহসানকে গানের সঙ্গে অভিনয়ের অভিব্যক্তি প্রকাশ করতে দেখলেও মঞ্চে গানের সঙ্গে তাঁকে সিরিয়াসলি নাচতে দেখেননি কেউই। হঠাৎ হৃদি শেখের সঙ্গে তাহসানকে নাচ করতে দেখে মুগ্ধ হয়েছেন তাঁদের ভক্তরা।

এ বিষয়ে হৃদি শেখ বলেন, ‘এটা বিশেষ একটা নাচের ভিডিও। তাহসান ভাই মাত্র ৩০ মিনিট রিহার্সেল করে নাচ করেছেন। তিনি নিঃসন্দেহে অসাধারণ।’

হৃদি শেখ এখন আছেন থাইল্যান্ডে। এনটিভি অনলাইনকে তিনি বলেন, ‘দেশের বাইরে আছি। এখন ব্যাংককে। নাচের প্রশংসা করে সবার শুভেচ্ছাবার্তা দূর থেকে পেতে ভালোই লাগছে।’

বাংলাদেশি বংশোদ্ভূত হৃদি শেখ রাশিয়ায় বড় হয়েছেন। ভারতীয় চ্যানেল স্টার প্লাসের নাচের রিয়েলিটি প্রতিযোগিতা ড্যান্স প্লাস থ্রি সিজনের সেরা আটে ছিলেন হৃদি। বর্তমানে ঢাকায় থাকছেন তিনি। নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে করছেন নাচের পারফরম্যান্স। এ ছাড়া নিজস্ব ইউটিউব চ্যানেলেও নাচের ভিডিও আপলোড করে আলোচিত তিনি।

Advertisement