Beta

নয় দিনে আয় ৬২ কোটি

১০ মার্চ ২০১৯, ২০:১১

অনলাইন ডেস্ক
‘লুকা চুপি’ ছবির দৃশ্যে কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। ছবি : সংগৃহীত

বলিউডের তরুণ তারকা কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা চুপি’ বক্স অফিসে শাসন জারি রেখেছে। লিভ-ইন সম্পর্ক ও বিয়ে নিয়ে যাবতীয় ঝামেলার ফিরিস্তি যেন এ ছবি।

১ মার্চ মুক্তির দিনে ‘লুকা চুপি’ আয় করে আট কোটি রুপির বেশি, যা প্রথম দিনে কার্তিকের সর্বোচ্চ। সব মহল থেকেই প্রশংসা পাচ্ছেন কার্তিক ও কৃতি। এই প্রথম তাঁরা জুটি বাঁধলেন আর তাঁদের রসায়ন সিনেপ্রেমীদের মনোযোগ কেড়েছে। নয় দিনে এ ছবির আয় ৬০ কোটি রুপি ছাড়িয়েছে।

আজ রোববার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, তরুণদের হৃদয় জয় করে চলেছে ‘লুকা চুপি’। গতকাল শনিবার ভালো আয় করেছে ছবিটি। বক্স অফিসে ছাড়িয়েছে ৬০ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহে ৭৫ কোটি ছোঁবে বলে মত তাঁর।

তারানের হিসাবে, [সপ্তাহ ১] শুক্রবার ৮.০১ কোটি, শনিবার ১০.০৮ কোটি, রোববার ১৪.০৪ কোটি, সোমবার ৭.৯০ কোটি; মঙ্গলবার ৫.০৪ কোটি, বুধবার ৪.৬০ কোটি, বৃহস্পতিবার ৪.০৩ কোটি; [সপ্তাহ ২] শুক্রবার ৩.১৫ কোটি, শনিবার ৫.২০ কোটি; সর্বমোট সংগ্রহ ৬২.০৫ কোটি রুপি [ইন্ডিয়া বিজ]।

চিত্রসমালোচক শৈবাল চ্যাটার্জি বলেছেন, ‘লিভ-ইন সম্পর্কে থাকার নানা ঝামেলা ও সুবিধা, প্রেমিক-প্রেমিকার জীবনে অত্যাচারমূলক রক্ষণশীলতার ভূমিকা ও নীতি পুলিশি এবং রাজনৈতিক দক্ষতার তীব্রতা নিয়েই নিজের প্রথম হিন্দি সিনেমা বানিয়েছেন সিনেমাটোগ্রাফার-পরিচালক লক্ষ্মণ উতেকার।’

‘লুকা চুপি’ দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয় লক্ষ্মণ উতেকারের। ছবিটি প্রযোজনা করেছেন দীনেশ বিজন। কার্তিক ও কৃতি ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অপরশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি, বিনয় পাঠক, অতুল শ্রীবাস্তব ও অলকা আমিন। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement