জ্যাকলিনের রিহার্সেল ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
বলিডড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ রূপে-গুণে অতুলনীয়। তাঁর অভিনয়দক্ষতা প্রশ্নহীন। নাচে অনিন্দ্য। তাঁর অঙ্গভঙ্গির দোলায় শিহরিত হয়েছেন অসংখ্য তরুণ-তরুণী। আর সারল্য দিয়ে মন জয় করেছেন বি-টাউন অনুরাগীদের। প্রাণপ্রাচুর্য আর তেজস্বীতায় অনন্য এ অভিনেত্রী।

এবার এই ‘রেস থ্রি’ অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুললেন। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি রিহার্সেল ভিডিও শেয়ার দিয়েছেন তিনি। জানিয়েছেন, ‘দাবাং রিলোডেড’ ট্যুরের জন্য নাচের রিহার্সেল করছেন। সত্যিই ঘাম ঝরাচ্ছেন তিনি!

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এ পর্যন্ত ১৫ লাখ ৫০ হাজারের বেশিবার দেখা হয়েছে। ইউটিউবেও আপলোড করেছেন ভক্তরা।

জ্যাকলিন ফার্নান্দেজের শেখার আগ্রহ অনেক। শুধু নাচই নয়, অভিনয়েও দিন দিন উন্নতি করে চলেছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। মাধুরী দীক্ষিতের ক্লাসিক ‘এক দো তিন’ গানের রিমিক্স ভার্সনে নেচেছিলেন জ্যাকি। তাঁর মুখে যেন হাসি লেগেই থাকে। আর খুব ভালো করে জানেন, কীভাবে অনস্ক্রিন ও অফস্ক্রিন সামলাতে হয়।

জ্যাকলিন ফার্নান্দেজকে সর্বশেষ ‘রেস থ্রি’ সিনেমায় দেখা গেছে। এই ছবিতে আরো ছিলেন সুপারস্টার সালমান খান, অনিল কাপুর, ববি দেওল। রেমো ডি সুজা নির্মিত এই ছবি অবশ্য বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি। আগামীতে তাঁকে ‘ড্রাইভ’ ছবিতে দেখা যাবে। সূত্র : বলিউড বাবল