ছেলের মেয়েবন্ধুদের সঙ্গে কেমন সম্পর্ক মালাইকার?

Looks like you've blocked notifications!
মালাইকা অরোরা ও তাঁর ছেলে আরহান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুন্দরী মালাইকা অরোরা ইদানীং নিজের প্রেমের কারণে প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন। কিন্তু জানেন কি, তাঁর রয়েছে ১৬ বছরের পুত্রসন্তান আরহান, আর ছেলের মেয়েবন্ধুদের সঙ্গেই বা তাঁর কেমন সম্পর্ক?

২০১৭ সালে মালাইকা অরোরা ও আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। তাঁদের ঘরের ছেলেসন্তান আরহান খান।

সম্প্রতি একটি বিনোদন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে ওসব নিয়েই মুখ খুলেছেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা।

ছেলে আরহানের বান্ধবীদের সঙ্গে সম্পর্ক কেমন, এমন প্রশ্নের উত্তরে মালাইকা বলেন, ‘বেশ, এই প্রশ্নটিই চারপাশের মানুষেরা আমায় জিজ্ঞেস করে।’

‘আমার তো মনে হয়, এই পৃথিবীতে সবচেয়ে ঠাণ্ডা মাথার মা আমি। কিন্তু সবাই বলে, ছেলের বান্ধবীরা নাকি আমাকে ভয় পায়। ওরা তো বাড়িতে আসে। আড্ডা মারে আমার সঙ্গে। ছেলের সব বন্ধুর সঙ্গেই আমি আড্ডা দেই। ইন মাই হেড, আই অ্যাম দি কুলেস্ট’, বলেন মালাইকা।

মালাইকা আরো বলেন, আরহান ‘সত্যিই শান্ত ছেলে’।

“সে তার মাকে চেনে এবং গর্ব করে। কখনোই তাকে বলতে শুনিনি, ‘এটা কী? কেন?’ আমার মনে হয়, বাচ্চাদের কথাবার্তাগুলো দারুণ। মনে যা আসে সেটাই তারা বলে”, যোগ করেন মালাইকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্য ভক্ত ও অনুরাগী আছে মালাইকার। তবে তিনি জানালেন, ছেলের নাকি এসবের প্রতি বিন্দুমাত্র আগ্রহ নেই। আরহান বলে, ‘আমি পছন্দ করি না। এসব থেকে দূরেই থাকি।’

আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহবিচ্ছেদের পর দুজনই নতুন জীবনে প্রবেশ করেছেন। মালাইকা খুঁজে পেয়েছেন তাঁর প্রেমিক ‘গুন্ডে’ তারকা অর্জুন কাপুরকে। গুঞ্জন, শিগগিরই সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। কয়েক বছর আগেই তাঁদের প্রেম বিকশিত হয়। আর এখন প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন।

আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রেম চলছে তাঁর।

মালাইকা অরোরাকে সর্বশেষ বিশাল ভরদ্বাজের ‘পটাকা’ ছবির ‘হ্যালো হ্যালো’ বিশেষ গানে দেখা যায়। গুঞ্জন আছে, ‘দাবাং থ্রি’ ছবিতে ‘মুন্নি’ গানে দেখা যাবে তাঁকে। সূত্র : ইন্ডিয়া টুডে