Beta

আসছে সালমান খানের নতুন টিভি চ্যানেল

১৮ মার্চ ২০১৯, ১২:৫১

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

শুধু অভিনয়ই নয়, ব্যবসায়ও সফল বলিউড সুপারস্টার সালমান খান। এরই মধ্যে তিনি একটি প্রযোজনা প্রতিষ্ঠান, সিনেমা কোম্পানি চালাচ্ছেন। তাঁর প্রযোজনায় চলছে জনপ্রিয় টিভি কৌতুকানুষ্ঠান ‘কপিল শর্মা শো’র দ্বিতীয় মৌসুম। বলিউডের অনেক প্রকল্প নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও সাম্প্রতিক প্রতিবেদনগুলো জানাচ্ছে, শিগগিরই নিজের টেলিভিশন চ্যানেল উদ্বোধন করতে চলেছেন এই তারকা।

প্রতিবেদনগুলো বলছে, সালমান শুধু নতুন একটি টিভি চ্যানেল চালু করতেই আগ্রহী নন, নতুন ব্র্যান্ড ‘বিয়িং চিলড্রেন’ও শুরু করতে চলেছেন।

সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, নিজের চ্যানেলের জন্য প্রচুর কনটেন্ট (আধেয়) প্রয়োজন সালমান খানের। এরই মধ্যে সেসব নিয়ে আলোচনা চলছে। লোকজনও খোঁজা শুরু করেছেন।

এক সূত্র জানিয়েছে, ‘একটি টিভি চ্যানেল চালুর পরিকল্পনা করছেন সালমান। সে কারণে প্রচুর কনটেন্ট দরকার। তাঁর প্রযোজনা সংস্থার নাম এসকেটিভি, যেটি কপিল শর্মা শোসহ আরো শো প্রযোজনা করছে। তাঁর ফিল্ম কোম্পানির নাম সালমান খান ফিল্মস। এখন আরো টিভি শো প্রযোজনা শুরু করেছেন তিনি। আর লাইসেন্স পাওয়ার পর কপিল শর্মা শো যদি নিজের চ্যানেলে স্থানান্তর করা হয়, তাতে বিস্ময়ের কিছু থাকবে না।’

খবরে প্রকাশ, টিভি চ্যানেলের বাইরেও নিজের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ সম্প্রসারণ করতে চলেছেন সালমান খান। যার নাম হতে পারে ‘বিয়িং চিলড্রেন’। শুধু সিনেমাই নয়, বিনোদন বিশ্বে আরো বিনিয়োগ করতে চান এ তারকা।

সালমান খানকে সর্বশেষ রেমো ডি সুজার ‘রেস থ্রি’ সিনেমায় দেখা যায়। সম্প্রতি তিনি আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং শেষ করেছেন। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ ও টাবু।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর নতুন সংস্করণ ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ছবিটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement