Beta

বিশ্বসেরা মেয়েকে বিগ বচ্চনের আদুরে শুভেচ্ছা

১৮ মার্চ ২০১৯, ২০:২৮

অনলাইন ডেস্ক
মেয়ে শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

মেয়ে শ্বেতা বচ্চন নন্দার জন্য গর্বিত বর্ষীয়ান বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। গতকাল ছিল তাঁর আদুরে কন্যার জন্মদিন। ডার্লিং ডটার শ্বেতা বচ্চনকে আদুরে শুভেচ্ছায় সিক্ত করলেন বাবা।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন বিগ বচ্চন। ক্যাপশনে লিখেছেন, ‘এই পৃথিবীর সেরা কন্যাকে শুভ জন্মদিন। কী সুন্দরভাবেই না তুমি বড় হয়েছ।’ কোলাজে অমিতাভ ছাড়াও তাঁর স্ত্রী জয়া বচ্চনকে দেখা যাচ্ছে।

ছবিটিতে এ পর্যন্ত ছয় লাখ ৬৪ হাজারের বেশি লাইক পড়েছে। শুভেচ্ছা-মন্তব্য রয়েছে অসংখ্য।

ভাই অভিষেক বচ্চনও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বোনকে। একটি পুরোনো ছবি শেয়ার করেছেন তিনি, যেখানে দুই ভাইবোনের দৃঢ় বন্ধন ইঙ্গিত দিচ্ছে। মনে করিয়ে দিচ্ছে আলো ঝলমলে শৈশবের কথাও। আইসক্রিম খাচ্ছেন দুজন।

 ইনস্টাগ্রামে এই কোলাজটি শেয়ার দিয়েছেন বিগ বচ্চন

‘শুভ জন্মদিন, বড় বোন! সৌভাগ্য যে, আমার হাত-মুখের সমন্বয়টা আগের চেয়ে উন্নতি করেছে! অনাগত দিনগুলো সুন্দর হোক। শ্বেতাদি, তোমাকে ভালোবাসি,’ ক্যাপশনে লিখেছেন অভিষেক বচ্চন।

সম্প্রতি নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ কফির অতিথি হয়েছিলেন শ্বেতা ও অভিষেক। ওই পর্বটি দর্শকপ্রিয়তা পেয়েছিল।

লেখালেখি করেন শ্বেতা বচ্চন নন্দা। গত বছর প্রকাশ পায় তাঁর উপন্যাস ‘প্যারাডাইজ টাওয়ারস’। এ ছাড়া ডিজাইনার মনীষা জয়সিংয়ের সঙ্গে যৌথভাবে চালাচ্ছেন ফ্যাশন হাউস ‘এমএক্সএস’। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement