Beta

সেই ছোট্ট দারশিল সাফারিকে মনে পড়ে?

১৮ মার্চ ২০১৯, ২৩:০৮

অনলাইন ডেস্ক
‘তারে জামিন পার’-এর সেই ছোট্ট দারশিল এখন ২২ বছরের তরুণ। ছবি : সংগৃহীত

সুপারস্টার আমির খানের ‘তারে জামিন পার’ সিনেমার সেই ছোট্ট দারশিল সাফারিকে মনে পড়ে? সেই দারশিল এখন ২২ বছরের তরুণ। সম্প্রতি দারশিল জানালেন, আমির খান এখনো তাঁর প্রধান পরামর্শক। ওই ছবিতে ডাইলেক্সিয়া আক্রান্ত ঈশানের ভূমিকায় অভিনয় করে দর্শক ও সমালোচকদের মনোযোগ কেড়েছিলেন দারশিল।

আমির খানের প্রশংসা করে দারশিল বলেছেন, ‘তিনিই আমার গাইডিং ফোর্স। আমার বাবা প্রায়ই ওনার সঙ্গে কথা বলেন। কী করা উচিত, কী হচ্ছে ইত্যাদি নানা বিষয়ে তাঁর সঙ্গে শলাপরামর্শ করি। এখনো তিনি কথা বলেন।’

বার্তা সংস্থা পিটিআইকে দারশিল বলেন, ‘ওনার (আমির খান) সঙ্গে ইন্ডাস্ট্রি, সিনেমা নিয়ে কথা বলতে ভালো লাগে।’

‘এখন আমি সঠিক পথে আছি। সিনেমার প্রতি আমার প্যাশন বেড়েছে। একদিন এ নিয়ে ওনার সঙ্গে আলাপ করব’, যোগ করেন তিনি।

‘তারে জামিন পার’ ছবির পর প্রিয়দর্শনের ‘বুম বুম বোলে’, ডিজনির ‘ঝক্কোমন’ ও দীপা মেহতার ‘মিডনাইটস চিলড্রেন’-এর মতো হাতেগোনা কয়েকটি সিনেমায় কাজ করেছেন দারশিল।

২২ বছরের দারশিল এখন সিনেমা, ফিচার ও ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য বিভিন্ন জায়গায় অডিশন দিচ্ছেন। “মানুষ আমাকে ডাকে, কারণ আমি ‘তারে জানি পার’-এ অভিনয় করেছি। জিজ্ঞেস করে, আমার পরিকল্পনা কী। আমি অডিশন দিতে যাই। আমি খুব চুজি, চাই না যেনতেন কাজ করতে। সেই কাজই করতে চাই, যা আমাকে টানবে”, বলেন দারশিল।

দারশিল এখন তাঁর ‘ক্যায়সে করেঙ্গে?’ নাটক নিয়ে ব্যস্ত। সেই ১৯ বছর বয়স থেকে থিয়েটার করছেন তিনি।

‘আজকের প্রজন্মের ছেলেমেয়েরা বলে, থিয়েটার নাকি মৃত ফর্ম। আমি এর তীব্র বিরোধিতা করি। এটা নির্ভর করে ভালো কনটেন্টের ওপর, যদি গল্প ভালো হয় মানুষ দেখবে’, বলেন দারশিল।

দারশিল আরো বলেন, যদি সিনেমা আবার শুরু করেন তিনি, তবুও বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়াল, নাসিরুদ্দিন শাহর মতো থিয়েটার চালিয়ে যাবেন। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement