‘তুই আমার রানি’ নিয়ে দুই বাংলায় আসছেন মিষ্টি

Looks like you've blocked notifications!

নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত নতুন চলচ্চিত্র ‘তুই আমার রানি’। আগামী ৫ এপ্রিল সারা দেশে মুক্তি পাচ্ছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবি। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

ছবিটি নিয়ে আশাবাদী মিষ্টি জান্নাত। তিনি বলেন,“‘তুই আমার রানি’ ছবিটি একই সাথে বাংলাদেশ ও ভারতে  দুই দেশে মুক্তি পাচ্ছে। এটা আমার জন্য আনন্দের। ছবির গল্প, লোকেশন, নির্মাণ সব কিছুই উন্নত মানের হয়েছে। আমার মনে হয়, ছবিটি দেখে সবাই পছন্দ করবেন।”

অন্যদিকে, যৌথ প্রযোজনার নিয়ম মেনে ছবিটি করা হয়েছে কি না জানতে চাইলে নির্মাতা সজল বলেন, ‘এর আগে যৌথ প্রযোজনা নিয়ে অনেক ধরনের কথা হয়েছে। আমরা চেয়েছি সব নিয়ম মেনে কাজটি করার জন্য। আমার এই ছবিতে দেশি শিল্পীরা কাজ করেছেন। দেশি লোকেশনও ব্যবহার করা হয়েছে। একটি  গানের  শুটিং বাংলাদেশেও করেছি। আমাদের দেশটা  তো অনেক সুন্দর।’

‘তুই আমার রানি’ যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। প্রযোজনা করেছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।

মিষ্টি-সূর্য ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। সিনেমাটির কাহিনী লিখেছেন পীযূষ সাহা নিজেই।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী।