বিয়েতে কী গিফট দিয়েছিলেন প্রিয়াঙ্কার দুই ভাসুর?

Looks like you've blocked notifications!
প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর দুই ভাসুর জো ও কেভিন। ছবি : সংগৃহীত

মাত্র কয়েক মাস প্রেমের পর গত বছরের ডিসেম্বরে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে আয়োজিত সেই বিয়ের অনুষ্ঠানে ছিলেন নিকের তিন ভাই জো জোনাস, কেভিন জোনাস, ফ্রাঙ্কি জোনাস ও তাঁদের মা-বাবা। বিশ্বজুড়ে নিকইয়াঙ্কা এখন মনোযোগের কেন্দ্রে।

বিয়ের পর প্রায় চার মাস হতে চললেও ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক এখনো দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স। ভাইয়ের মধ্যে নিক সবার ছোট। সেই হিসেবে জো, কেভিন ও ফ্রাঙ্কি প্রিয়াঙ্কার ভাসুর। বিয়েতে প্রিয়াঙ্কাকে কী গিফট দিয়েছিলেন তাঁরা?

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া অতিথি হয়েছিলেন অ্যান্ডি কোহেনের জনপ্রিয় মার্কিন টক শো ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস : লাইভ’-এ। সেখানে নিজের পেশা, বিয়ে, পরিবার, বন্ধুবান্ধব—নানা বিষয় নিয়ে মনখোলা কথা বলেন পিসি। জানান নানা অজানা।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করা হয়, বিয়ের দিন কে বেশি কেঁদেছে, তিনি না কি নিক? উত্তরে এই বলি সুন্দরী বলেন, নিকই বেশি কান্না করেছেন।

‘কোয়ান্টিকো’ তারকা আরো জানান, বিয়ের অনুষ্ঠানে পাওয়া দামি উপহার সম্পর্কে। সঞ্চালক অ্যান্ডি প্রশ্ন করেন, ‘সেরা গিফটটি কে দিয়েছেন, জো না কেভিন?’ পিসি বলেন, ‘বেশ, সুখবর হলো কেভিন আমাদের একশ বোতল ওয়াইন দিয়েছিলেন। আর জো উপহার দিয়েছিলেন অসাধারণ এক ফ্রিজ, দেখতে গাড়ির মতো, যেখানে সবকিছু ঢুকিয়ে ফেলা যায়। বাইরেও নিয়ে যাওয়া যায়।’

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। তিন বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা। সূত্র : বলিউড বাবল