পুরস্কার পাওয়ার পর!

Looks like you've blocked notifications!
ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের মঞ্চে দীপবীর। ছবি : টুইটার

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডকে ভারতের অন্যতম সম্মানজনক পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়। চলচ্চিত্রপ্রেমী-বোদ্ধা কিংবা সমালোচকেরা সারাবছর অধীর আগ্রহে অপেক্ষা করেন এ আয়োজনের জন্য। জমকালো আয়োজন আর তারকাবহুল রাতটি কত না আদুরে মুহূর্তের সাক্ষী। এবারও তার ব্যতিক্রম হলো না।

গত শনিবার রাতে আয়োজিত হয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ৬৪তম আসর। লালগালিচায় তারকাদের হাঁটা, ফটোশুট, মঞ্চে পারফরম্যান্স—সব মিলিয়ে বর্ণিল রাত। সেই মঞ্চের একটি দৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছে। আর মধুর দৃশ্যটি এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন ও তাঁর স্বামী ‘সিম্বা’ তারকা রণবীর সিংয়ের।

সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন ‘গাল্লি বয়’ অভিনেতা রণবীর সিং। মজার ব্যাপার হলো, সেই পুরস্কার তিনি গ্রহণ করেন স্ত্রীর হাত থেকে। ভালোবাসা প্রদর্শনে কখনো কার্পণ্য করেন না রণবীর। একেবারে হাঁটু গেড়ে স্ত্রী দীপিকার হাত থেকে পুরস্কার নেন। রণবীর পুরস্কার জেতায় আপ্লুত দীপিকাও। মঞ্চেই স্বামীকে উপহার দেন মধুর চুম্বন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, মঞ্চে রণবীর ও দীপিকার সঙ্গে উপস্থিত ছিলেন ‘বাধাই হো’ তারকা আয়ুষ্মান খুরানা। তখন এক হাঁটু মুড়ে বসেন রণবীর। তাঁর হাতে ট্রফি তুলে দেন দীপিকা। আর এর পরেই ‘পদ্মাবত’ অভিনেত্রী চুমু দেন রণবীরকে। রণবীরও চুমু দেন স্ত্রীকে।

পুরস্কার হাতে নিয়ে উচ্ছ্বসিত রণবীর এরপর বলেন, ‘এই ব্ল্যাক লেডি (পুরস্কার) আমার কাছে একেবারেই স্পেশাল, কিন্তু এই লেডি (দীপিকা) আমার জীবনে সবচেয়ে স্পেশাল। আই লাভ ইউ, তুমি কি আমার জন্য গর্বিত?’

গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দীপবীর। কোঙ্কানি ও শিন্ধি—দুই রীতিতে বিয়ে হয় এ তারকা-যুগলের।

সাধারণত বিয়ের পর স্বামীর বাড়িতে গিয়ে ওঠেন স্ত্রী। কিন্তু রণবীরের বাড়িতে ওঠেননি দীপিকা। বরং রণবীর উঠেছেন প্রভাদেবী অ্যাপার্টমেন্টে, যেখানে বহু বছর ধরে বাস করছেন দীপিকা।

রণবীর সিং এখন কবির খানের ‘এইটটি থ্রি’ সিনেমার শুটিং করছেন। ছবিটি ১৯৮৩ সালে ভারতের অবিস্মরণীয় ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প অবলম্বনে। ছবিতে তারকা ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর।

অন্যদিকে, দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায় দেখা যায়। আগামীতে তাঁকে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’-এ দেখা যাবে। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে এ ছবি। সূত্র : ইন্ডিয়া টিভি, ইন্ডিয়া টুডে