আনন্দ, আদুরে, আগামী!

Looks like you've blocked notifications!
দুজন দুজনের মুখে কেক তুলে দিচ্ছেন সারা ও কার্তিক। ছবি : সংগৃহীত

বলিপাড়ায় এখন সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে নিয়ে নানা জল্পনা। তাঁদের প্রেমের গল্পে মাতোয়ারা বিনোদন দুনিয়া। সামাজিক মাধ্যমে তাঁদের যে ছবি বা ভিডিয়োই শেয়ার দেওয়া হোক, মুহূর্তেই ভাইরাল। পত্রিকা খুললেই তাঁদের গল্প।

আর এই গল্প শুরু একটি টিভি শো থেকে। ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও রাজি। এরপর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। আর তাঁদের অনস্ক্রিন জুটি বাঁধার খবরে উৎফুল্ল সিনেপ্রেমীরা।

সম্প্রতি সারা ও কার্তিক তাঁদের আগামী ছবি ‘লাভ আজকাল টু’র প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন। সেটের একাধিক ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। এবার আরেক আদুরে মুহূর্ত অন্তর্জালে ছড়িয়ে পড়ল।

এর আগে জি সিনে অ্যাওয়ার্ডসে কমিক রোলের জন্য সেরা অভিনেতার পুরস্কার জেতেন কার্তিক আরিয়ান, আর এবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে ‘কেদারনাথ’ সিনেমার জন্য সেরা অভিষেক অভিনেত্রীর পুরস্কার জিতলেন সারা আলি খান। দিল্লিতে শুটিংয়ের শেষ দিনে দুজন কেক কেটে আনন্দ উদযাপন করলেন।

ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’র দিল্লি শুটিং-পর্বের শেষ দিনটি স্মরণীয় করে রাখলেন সারা-কার্তিক। ইনস্টাগ্রামে একটি আদুরে ভিডিও শেয়ার করেছেন সারা নিজেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে নিজের পরিচয় দিচ্ছেন সারা। এরপর কার্তিকের পরিচয় দেন। দুজন বারান্দায় পৌঁছালে সেটের বাইরে দাঁড়ানো ভক্তরা তাঁদের দেখে উত্তেজিত হয়ে পড়েন। কার্তিকের নাম ধরে চিৎকার করে ওঠেন সারা। আর সারার মুখে হাত দিয়ে চিৎকার থামানোর চেষ্টা করেন কার্তিক।

সারা ও কার্তিকের আনন্দঘন ওই আদুরে মুহূর্ত উদযাপন করেছেন অনুরাগীরাও। তাঁদের চোখে বিনোদন দুনিয়ার আগামী সুপারস্টার এ যুগল। শুধু অনস্ক্রিনের রোম্যান্সই নয়, বাস্তব জীবনের যুগল হিসেবেও তাঁদের দেখতে চান ভক্তরা।

‘লাভ আজকাল টু’ বলিউডে সারার তিন নম্বর ছবি। সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তাঁর দ্বিতীয় সিনেমা ছিল রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’, যেটি ব্ক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা।

কার্তিক আরিয়ানকে কিছুদিন আগে লক্ষণ উতেকারের ‘লুকাচুপি’ সিনেমায় দেখা গিয়েছে কৃতি শ্যাননের সঙ্গে। আগামীতে লাভ আজকাল টু ছাড়াও ‘পতি পত্নী অর ওহ’ সিনেমায় কার্তিককে দেখা যাবে। এতে রয়েছেন নবাগত অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার। সূত্র : ইন্ডিয়া টিভি