এনটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’

Looks like you've blocked notifications!
‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকের একটি দৃশ্যে কলাকুশলীরা। ছবি : সংগৃহীত

এনটিভিতে আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। নাটকটি প্রতি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হবে।

মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তারকাবহুল নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শর্মিলী আহমেদ, মুনিরা ইউসুফ মেমী, রোজী সিদ্দিকী, মনিরা আক্তার মিঠু, শবনম ফারিয়া, রুনা খান, সোহেল খান, মুকিত জাকারিয়া, ডিকন নূর, শামীম হাসান সরকার, তামিম মৃধা, আফরিন শেখ রাইসা, সারিকা সাবা, সৌমিক, মিথিলা, রিয়া প্রমুখ।

নাটকটি সম্পর্কে এনটিভি অনলাইনকে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘একটি মধ্যবিত্ত পরিবারের সংকট, সুখ-দুঃখের গল্প নিয়ে এই নাটক। পরিপূর্ণ পারিবারিক গল্পের নাটক এটি। আশা করছি, দর্শকের নাটকটি ভালো লাগবে।’

‘ফ্যামিলি ক্রাইসিস’-এর গল্পে দেখা যাবে, একটি যৌথ পরিবারের গল্প নিয়ে এই নাটক। মধ্যবিত্ত এ পরিবারে আছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদের একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। এই পরিবারে একটা ফুরোতেই আরেকটার প্রয়োজন শুরু হয়। তারা যেমন সুখে হাসে, তেমনি বাসা বাঁধে দুঃখও। স্কুলজীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন সীমাবদ্ধতার মধ্য দিয়ে বেড়ে ওঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসারজীবনেও। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনি আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি-কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের, যে জীবন দোয়েলের, ফড়িংয়ের।