ইশারা ভাষায় প্রিয়াঙ্কাকে কী বললেন নিক?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী গায়ক নিক। ছবি : সংগৃহীত

সম্প্রতি যুক্তরাষ্ট্রের আটলান্টায় অনুষ্ঠিত হলো ব্যান্ডদল জোনাস ব্রাদার্সের কনসার্ট। স্বামী নিক জোনাসের লাইভ কনসার্টে যোগ দেন বলি সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আর হাজারো উপস্থিতির সামনেই স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেন নিক।

মঞ্চে পারফরম্যান্স চলাকালেই নিক জোনাস ইশারা ভাষায় প্রিয়াঙ্কাকে বলেন, ‘আই লাভ ইউ।’ সেই আদুরে মুহূর্তের ভিডিওটি নেটিজেনদের মনোযোগ কেড়েছে।

ভিডিওটিতে দেখা যায়, ভাই জো জোনাস ও কেভিন জোনাসের সঙ্গে মঞ্চে গান গাইছেন নিক জোনাস। ওই সময় ইশারা ভাষায় প্রিয়াঙ্কাকে ভালোবাসার কথা জানান নিক। ইনস্টাগ্রামে একটি ফ্যান ক্লাব ভিডিওটি শেয়ার দেওয়ার পর সেটি ভাইরাল হয়েছে।

কয়েক দিন আগেই প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর সঙ্গে মায়ামি সৈকতে দেখা গেছে। আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতিকে সঙ্গ দিয়েছিলেন নিকের ভাই জো ও তাঁর বাগদত্তা সোফি টার্নার। প্রিয়াঙ্কা-নিক দম্পতির মায়ামি-যাপনের ছবি ও ভিডিও অন্তর্জালে সাড়া ফেলেছিল। বোঝাই যাচ্ছে, বিবাহ-পরবর্তী সময়গুলো চুটিয়ে উপভোগ করছেন আলোচিত এ জুটি।

১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় নিকইয়াঙ্কার রাজকীয় বিয়ে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই হয় তাঁদের বিয়ে। বিবাহপূর্ব কয়েকটি অনুষ্ঠান ও বিবাহোত্তর কয়েকটি অভ্যর্থনা আয়োজন করেন এ যুগল। বিয়ের পর ভারতে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়াঙ্কার বর।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। দুই বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা।

এ ছাড়া প্রিয়াঙ্কাকে খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমায় দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টুডে