‘ভোগে’ এ কোন সারা!

Looks like you've blocked notifications!
‘ভোগ’-এর প্রচ্ছদে সারা আলি খান। ছবি : ইনস্টাগ্রাম

বলিউডের নতুন আকর্ষণ নবাবজাদি সারা আলি খান। মাত্র চার মাস হলো বিনোদন দুনিয়ায় পা রেখেছেন। আর এর মধ্যেই তাক লাকিয়ে দিয়েছেন। ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’, তাঁকে আদুরে লুকে দেখে অভ্যস্ত ভক্তকুল। এবার রূপ বদলালেন। নতুন ফটোশুটে অগ্নিঝরা আবেদন ছড়ালেন সারা।

জনপ্রিয় ফ্যাশনবিষয়ক সাময়িকী ‘ভোগ’-এর ভারত সংস্করণে প্রথমবারের মতো প্রচ্ছদকন্যা হয়েছেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের আদুরে কন্যা। তাঁর যৌনাবেদনময়ী লুক ভক্তকুলে সাড়া ফেলেছে।

গত বছরের ডিসেম্বরে পরপর দুটো সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। ‘কেদারনাথ’-এ অভিনয় দিয়ে জয় করেছিলেন দর্শক ও চিত্রসমালোচকদের মন। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়।

এবার ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদকন্যা হয়ে ঝড় তুললেন সারা। সাময়িকীটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার দেওয়া হয়েছে। প্রথমবারের মতো সারা আবেদনময়ী লুকে ধরা দিলেন।

বি-টাউনে আদুরে ও চটপটে চরিত্রের জন্য খ্যাতি রয়েছে সারার। কিন্তু সাম্প্রতিক ফটোশুট প্রমাণ করেছে, বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী হওয়ার জন্য সব রকম প্রস্তুতি সেরেছেন ২৩ বছরের এ সুন্দরী।

সারা ‘লাভ আজকাল টু’র শুটিং করেছেন কিছুদিন আগে। ছবি : ইনস্টাগ্রাম

সাইফকন্যা এরই মধ্যে লাখো ভক্তের মন জয় করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি। মাত্র কয়েক মাসেই ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা আট মিলিয়ন ছাড়িয়েছে। যে ছবি বা ভিডিওই শেয়ার দেন না কেন, ভাইরাল হবেই।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। এতে তিনি জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে। ২০২০ সালের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা।

এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেক ভার্সনে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস