ভক্তসমুদ্রের সামনে সুপারস্টার সালমান

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সালমান খান যেখানেই যান, হয়ে ওঠে ভক্তসমুদ্র। এ সুপারস্টার এখন ভারতের মধ্যপ্রদেশে শুটিং করছেন। ‘দাবাং থ্রি’ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সোনাক্ষি সিনহা। সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন সালমান নিজেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, অসংখ্য ভক্তের শুভেচ্ছাসিক্ত হচ্ছেন সালমান খান। টুইটারে ভিডিও শেয়ার দিয়ে সালমান উপস্থিত জনতা ও পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

হিট ফ্র্যাঞ্চাইজি ‘দাবাং’-এর তৃতীয় কিস্তি প্রভু দেবা পরিচালিত ‘দাবাং থ্রি’। ছবিতে প্রধান চরিত্র রয়েছেন সালমান ও সোনাক্ষি। এই সিরিজে সালমান চুলবুল পান্ডে হিসেবে খ্যাত।

নর্মদা নদীর তীরে ভিড় জমান সালমানের অসংখ্য ভক্ত ও অনুরাগী। নীল শার্ট ও জিন্স পরেছিলেন এ তারকা। এই সিনেমার টাইটেল গানের শুটিং হয় সেখানে। তাঁকে সহযোগিতা করেন বেশ কয়েকজন পুলিশ সদস্য। সালমানকে দেখামাত্র উল্লাসে ফেটে পড়েন ভক্তরা।

নর্মদার তীরের শুটিং সেট থেকে বেশ কিছু ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, সেখানে সালমানকে চুলবুল পান্ডের পোশাকেই দেখা যায়। রয়েছে সেই গোঁফ।

‘দাবাং থ্রি’র শুটিং শুরুর আগে গত সপ্তাহে সালমান খান ও ছবির টিমকে এ তারকার জন্মস্থান ইন্দোরে দেখা যায়। ছবিটি প্রযোজনা করছেন সালমানের ভাই আরবাজ খান। এই ছবিতে রয়েছেন কন্নড় অভিনেতা সুদীপ। ছবিতে সালমান ও সোনাক্ষিকে বরাবরের মতোই চুলবুল পান্ডে ও তাঁর স্ত্রী রাজ্জোর ভূমিকায় দেখা যাবে।

কিছুদিন আগে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং শেষ করেন সালমান খান। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। ৫ জুন পর্দায় উঠছে ছবিটি। অন্যদিকে, আগামীতে সোনাক্ষি সিনহাকে ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে আরো রয়েছেন আদিত্য রায় কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। সূত্র : হিন্দুস্তান টাইমস