Beta

আজ মুক্তি পেয়েছে দুই ছবি

০৫ এপ্রিল ২০১৯, ১৪:৪২

আজ সারা দেশে মুক্তি পেয়েছে দুটি চলচ্চিত্র। মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ ও সজল আহম্মেদ পরিচালিত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘তুই আমার রানী’।

‘প্রতিশোধের আগুন’ ছবির মধ্য দিয়ে শাহরিয়াজ ও জায়েদ খানের হাত ধরে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে দুই নায়িকার। অস্ট্রেলিয়াপ্রবাসী নবাগত নায়িকা নাজ অভিনয় করেছেন নায়ক শাহরিয়াজের বিপরীতে। নায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন মৌ খান।

মোহাম্মদ আসলাম বলেন, ‘দীর্ঘ ছয় বছর পর আমার চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। একেবারে পারিবারিক গল্প নিয়ে ছবিটি আমি নির্মাণ করেছি। আমার এই ছবির মধ্য দিয়ে দুই নায়কের হাত ধরে দুই নায়িকার অভিষেক হচ্ছে। তাঁরা দুজনই অনেক ভালো অভিনয় করেছেন। আশা করি, আগামী দিনে তাঁরা আরো ভালো কাজ করবেন।’

‘প্রতিশোধের আগুন’ ছবিটি প্রযোজনা করেছেন কাজী মোহাম্মদ ইসলাম মিয়া। ছবিতে শাহরিয়াজ, জায়েদ খান, নবাগত নাজ ও মৌ খান ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, ড্যানি সিডাক, রেবেকা, সরল হাসমত প্রমুখ।

যৌথ প্রযোজনার ‘তুই আমার রানী’ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের নায়িকা মিষ্টি জান্নাত। মিষ্টির বিপরীতে এ ছবিতে অভিনয় করেছেন টালিউড অভিনেতা সূর্য। ছবিটি সজল আহম্মেদের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন কলকাতার পীযূষ সাহা।

সজল আহম্মেদ বলেন, “ঢাকাসহ সারা দেশে ‘তুই আমার রানী’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে আধুনিক সময়ের গল্প ও মেকিং পাবে দর্শক। ছবিটি বড় বাজেটের একটি চলচ্চিত্র। আমি বিশ্বাস করি, দর্শক ভালো মানের ছবি দেখতে চান। আমার এই ছবিটি সবাই পছন্দ করবেন বলে আমি মনে করি।”

মিষ্টি ও সূর্য ছাড়াও ‘তুই আমার রানী’ ছবিতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দুলাল সরকার, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।

Advertisement