হাতে কাজ নেই চোখ মেরে জনপ্রিয় প্রিয়ার!

Looks like you've blocked notifications!
ইশারাকন্যা খ্যাত মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ। ছবি : সংগৃহীত

চোখ মেরে রাতারাতি তারকা বনে গিয়েছিলেন মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। এই তরুণীর চোখের আগুনে পতঙ্গের মতো ঝাঁপ দিয়েছিল পুরো ভারত। ২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের টিজারে চোখের ইশারা দিয়ে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে।

বহুল প্রতীক্ষিত সেই সিনেমাটি মুক্তি পায় এ বছরের ১৪ ফেব্রুয়ারি। কিন্তু বক্স অফিসে সুপারফ্লপ হয়। চোখ মারার দৃশ্যটি ভাইরাল হওয়ার পর নির্মাতারা ছবির গল্পও বদলে দিয়েছিলেন। ভেবেছিলেন, প্রিয়ার জনপ্রিয়তা পুঁজি করে বক্স অফিসে হিট করানো যাবে। কিন্তু শেষ পর্যন্ত হতাশ হতে হয়েছে।

দুঃখজনক হলেও সত্যি, ‘ওরু আদার লাভ’-এর ব্যর্থতার পর কোনো মালয়ালাম চিত্রনির্মাতার কাছ থেকে সিনেমার প্রস্তাব পাননি প্রিয়া প্রকাশ। তিনি এখন প্রথম হিন্দি সিনেমা ‘শ্রীদেবী বাংলো’র মুক্তির অপেক্ষায় আছেন। এই ছবির টিজার বেরোনোর পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন প্রিয়া।

‘শ্রীদেবী বাংলো’র ট্রেইলার মুক্তির পর সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ওঠে সমালোচনার ঝড়। নেটিজেনদের দাবি, বাণিজ্যিক লাভালাভের জন্যই এই ছবির শিরোনামে ব্যবহার করা হয়েছে প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর নাম, বাথটাবে যাঁর ট্র্যাজিক মৃত্যু হয়েছিল। এই নাম ব্যবহারে শুধু নেটিজেনরাই চটেছেন এমন নয়, নির্মাতাকে আইনি নোটিশ পাঠান শ্রীদেবীর স্বামী বনি কাপুরও।

বলিউড ক্যারিয়ার শুরুর আগেই প্রিয়ার ওপর চটেছেন বনি কাপুরসহ কয়েকজন প্রযোজক।

পরিচালক ওমর লুলুও দোষারোপ করেছেন প্রিয়া প্রকাশ ও ছবির প্রযোজকদের। ওমর বলেন, ‘ওরু আদার লাভ’-এ প্রধান নারী চরিত্রে থাকার কথা ছিল অভিনেত্রী নুরিন শেরিফের। কিন্তু প্রিয়ার চোখ মারা বিখ্যাত হলে বদলে দিতে হয় ছবির গল্প। এক সাক্ষাৎকারে নুরিনও বলেছেন, প্রিয়ার চোখের ইশারা ভাইরাল হওয়ার পর তিনি সাইডলাইনে চলে যান।

এখন প্রিয়া প্রকাশের কাছে নতুন কোনো প্রস্তাব নেই। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, এখানেই সম্ভবত ক্যারিয়ারের ইতি হতে চলেছে তাঁর। একমাত্র ‘শ্রীদেবী বাংলোর সাফল্যই পারে চলচ্চিত্র শিল্পে প্রিয়াকে টিকিয়ে রাখতে। সূত্র : ইন্ডিয়া টুডে