Beta

বৃষ্টি বিপাকে অনন্ত জলিলের ‘দ্বীন-দ্য ডে’

০৯ এপ্রিল ২০১৯, ১৮:৪১

রুপগঞ্জের গোবিন্দপুর গ্রামে ‘দ্বীন-দ্য ডে’ ছবির শুটিং করছেন নায়ক অনন্ত জলিল। সকাল থেকে ছবির শুটিং করার কথা থাকলেও বৃষ্টির জন্য দুপুর থেকে শুটিং শুরু করেছেন বলে জানান তিনি।  

ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ইরানি ১৭ জন টেকনিশিয়ান কাজ করছেন বাংলাদেশে।

অনন্ত জলিল বলেন, ‘আমরা এর আগে ইরান ও আফগানিস্তানে শুটিং করেছি। সেখানে টানা ১৪ দিন শুটিং করা হয়েছে। এক সপ্তাহ ধরে আমরা বাংলাদেশে শুটিং করছি। আগামী  ১৩ এপ্রিল পর্যন্ত শুটিং করার কথা রয়েছে। আজ সকাল থেকেই শুটিং করার প্রস্তুতি ছিল, তবে বৃষ্টির জন্য কিছুটা সমস্যা হয়েছে। আমরা দুপুর  থেকে  শুটিং করতে পারছি।’

অনন্ত  জলিল  আরো বলেন, “নিরাপত্তা বাহিনির স্পেশাল ব্রাঞ্চ ‘সোয়াত’ অফিসারের চরিত্রে আমি এই  ছবিতে  অভিনয়  করছি। বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, আদম পাচার হচ্ছে, মাদকের আধিপত্য-চোরাচালান সবকিছুই তুলে ধরা হচ্ছে এই ছবিতে।”

ছবিটি বাংলাদেশ, ইরানে মুক্তি দেওয়ার  ইচ্ছে রয়েছে বলে জানান অনন্ত জলিল। গত ২৭ ফেব্রুয়ারি থেকে ইরানে ছবিটির শুটিং শুরু হয়েছে।  এতে  অনন্ত জলিলের বিপরীতে আছেন তাঁর স্ত্রী নায়িকা বর্ষা।

এম এ জলিল অনন্ত যিনি অনন্ত জলিল হিসেবেই বেশি পরিচিত, একজন বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, নায়ক ও ব্যবসায়ী। জলিল ১৯৯৯ সালে একজন সফল ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেন। তিনি ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ঢালিউডের চলচ্চিত্রে যাত্রা শুরু করেন।

Advertisement