শামীম জামানের গানে নাচলেন আ খ ম হাসান

Looks like you've blocked notifications!

শামীম জামান ও আ খ ম হাসান দুই বন্ধু। অভিনেতা হিসেবে দুজনই পরিচিত। তবে এ দুই বন্ধুর মধ্যে শামীম জামান অভিনয়ের পাশাপাশি নির্দেশনায়ও নিয়মিত। নব্বইয়ের দশকের শুরুর দিকে শামীম জামান ও আ খ ম হাসানের বন্ধুত্বের শুরু। সেই থেকে আজ পর্যন্ত তাঁদের বন্ধুত্বে কোনোরকম ফাটল ধরেনি। দীর্ঘদিনের পথচলায় তাঁরা একসঙ্গে অনেক নাটকেও অভিনয় করেছেন। সেসব নাটক শুধু দর্শকপ্রিয়ই হয়নি, আলোচিতও হয়েছে।

এবার অভিনেতা ও নির্মাতা শামীম জামানের নির্দেশনায় পয়লা বৈশাখের জন্য নির্মিত 'নসিমন সুন্দরী' শিরোনামের নাটকে শামীম জামানের গানে নাচলেন আ খ ম হাসান। রুহুল আমিন পথিকের রচনায় অভিনয়ের পাশাপাশি নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান নিজেই। নাটকের গল্পে দেখা যাবে, শামীম জামান ও আ খ ম হাসান দুই ভাই। এ দুই ভাইকে কেন্দ্র করেই নাটকের গল্পটি এগিয়ে যাবে। এ ছাড়া দেখা যাবে সারাত ইউটিউব চ্যানেলে।

নাটকটি প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘নসিমন সুন্দরী নিয়ে আমি অনেক আশাবাদী। আমার বিশ্বাস, নসিমন সুন্দরী দর্শকের মনের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। কারণ এই নাটকের গল্পে অনেক ভিন্নতা আছে। আর যাঁরা অভিনয় করেছেন, প্রত্যেকেই যাঁর যাঁর চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।’