ছাগলের সঙ্গে হেঁটে ভাইরাল বিগ বচ্চন

Looks like you've blocked notifications!
বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবি : টুইটার

‘বদলা’ সিনেমার সাফল্য নিয়ে সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দুষ্টুমির পর এবার একটি আলোকচিত্র শেয়ার করলেন মেগাস্টার অমিতাভ বচ্চন, যেখানে তাঁকে ছাগল নিয়ে হাঁটতে দেখা যাচ্ছে। ছবিটি নেটিজেনদের হৃদয় জয় করেছে।

বিগ বচ্চন এখন টি তামিলভাননের বহুভাষিক সিনেমা ‘তেরা ইয়ার হুঁ ম্যায়’ ছবির শুটিং করছেন। সেট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। কিন্তু সাদা রঙের ছাগলের সঙ্গে তোলা ছবিটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

টুইটারে ওই ছবিটি শেয়ার দিয়ে সাদা ধুতি-কুর্তা পরা ৭৬ বছর বয়সী অভিনেতা অমিতাভ বচ্চন লিখেছেন, ‘ছাগলের সঙ্গে হাঁটছি।’

প্রাণীর প্রতি বিগ বির ভালোবাসার প্রশংসা করেছেন নেটিজেনরা। যদিও সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের কেউ কেউ বলছেন, ‘কী দিন পড়ল।’

একাধিক বলিউড-হলিউড সিনেমার সঙ্গে তুমুল প্রতিযোগিতা সত্ত্বেও ভারত ও আন্তর্জাতিক বক্স অফিসে ভালো আয় করছে মেগাস্টার অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত সর্বশেষ হিন্দি ছবি ‘বদলা’।

রোমাঞ্চকর কাহিনী অবলম্বনে নির্মিত স্পেনীয় সিনেমা ‘ইনভিজিবল গেস্ট’, সেটিরই রিমেক সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’। অপরাধ ও প্রতিশোধের গল্প নিয়েই এ সিনেমা।

ছোট বাজেটের সিনেমা ‘বদলা’। এ ছবি নির্মাণে ব্যয় হয়েছে ১০ কোটি রুপি। গত ৮ মার্চ বড়পর্দায় ওঠে এ ছবি। এরই মধ্যে দেশজ বক্স অফিসে এ ছবি আয় করেছে ১০০ কোটি রুপির বেশি। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো আয় করেছে।

এ ছবির প্রযোজক সুপারস্টার শাহরুখ খান। খবরে প্রকাশ, সিনেমার সাফল্যের খবর না জানানোয় শাহরুখের ওপর মনঃক্ষুণ্ণ হয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। একে ‘নীরব সাফল্য’ বলে অভিধা দিয়েছেন অমিতাভ। তবে দুই তারকার টুইটার-বার্তা আদান-প্রদান বেশ জমে ওঠে।

বিগ বচ্চনকে আগামীতে ধর্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পাবে এ ছবি। এতে প্রধান চরিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অভিষেক হচ্ছে অমিতাভের। সূত্র : ইন্ডিয়া টিভি