‘নিককে বিয়ে করব ভাবিনি,’ অকপট প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস রাজকীয় আয়োজনে বিয়ে করেছেন মাত্র চার মাস হলো। আর এর মধ্যেই গুঞ্জন, বিচ্ছেদের পথে তাঁরা। যদিও সে খবর নাকচ করে দিয়েছেন এ যুগল। এই পরিস্থিতির মধ্যেই প্রিয়াঙ্কা অকপটে স্বীকার করলেন, নিককে বিয়ে করবেন ভাবনাতেই আসেনি তাঁর।

নিন্দুকেরা যাই বলুক, দাম্পত্য জীবনে বেশ সুখেই আছেন প্রিয়াঙ্কা চোপড়া। একসঙ্গে পার্টি করছেন, কাজ করছেন, ছুটি কাটাতে ভ্রমণে যাচ্ছেন। সম্প্রতি ‘ওম্যান ইন দ্য ওয়ার্ল্ড সামিট’-এ  নারীবাদ, সম্পর্ক, বিয়েসহ নানান জটিল বিষয়ে কথা বলেন তিনি।

ওই অনুষ্ঠানেই প্রিয়াঙ্কা বলেন, নিককে বিয়ে করবেন তা ভাবেননি। কীভাবে নিকের প্রেমে পড়েন সেসবও বলেন তিনি।

প্রিয়ঙ্কা বলেন, ‘নিককে প্রায় দুই বছর ধরে চিনি। কিন্তু সম্পর্কটা যেভাবে এগিয়েছে তা আগে ভাবিনি। বিয়ে করব ভাবিনি। ওকে আমি ওল্ড ম্যান জোনাস ওরফে ওএমজি বলে ডাকি। আমি বন্য প্রকৃতির, যখন যা খুশি করি, সব কিছুতেই ওর সাপোর্ট রয়েছে।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তাঁর নতুন চলচ্চিত্র জুমানজি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি আটলান্টায় একটি কনসার্টও সারেন নিক ও তাঁর ভাইয়েরা।

অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ।

এ ছাড়া শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কাকে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমায় দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টিভি