Beta

কী খেয়ে মেঝেতে লুটিয়ে পড়লেন দুই তারকা?

১৪ এপ্রিল ২০১৯, ১৮:৪৬

অনলাইন ডেস্ক
‘কোকা কোলা তু’ গানের প্রচার ভিডিওতে শিল্পী নেহা কক্কর ও ইউটিউবার লিলি সিং। ছবি : সংগৃহীত

দুই দিগন্তের দুই তারকা। একজন বলিউডি গানের জগতের সুপারস্টার নেহা কক্কর। অন্যজন ইউটিউব সেনসেশন লিলি সিং। গভীর বন্ধুত্ব তাঁদের। এ দুজন তরল পানীয় খেয়ে ‘নেশাগ্রস্ত’ হলেন, লুটিয়ে পড়লেন ঘরের মেঝেতে!

হ্যাঁ, ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ‘আঁখ মারে’ শিল্পী নেহা কক্কর। সেখানে দুই ডিভাকে ‘তুঙ্গ’ মুহূর্তে দেখা যাচ্ছে, কিন্তু সেটা অ্যালকোহল পান করে নয়, কোকাকোলা পান করে! ভিডিওটিতে শিল্পী নেহা ও ইউটিউবার লিলি বেশ মজা করেছেন, যা দেখে মুখে হাসি এলো ভক্তকুলে।

মজার ভিডিওতে দেখানো হয়েছে, নেহা ও লিলি শুরুতে অ্যালকোহল খেয়েও তুঙ্গে পৌঁছাতে পারছেন না। কিন্তু কোমল পানীয় কোকাকোলা খেয়ে তাঁরা ‘নেশাগ্রস্ত’ হয়ে গেছেন। আর হাসতে হাসতে দুই তারকা পড়েছেন মেঝের ওপর।

ভিডিওটি শেয়ার করে নেহা কক্কর ক্যাপশনে জানিয়ে দিয়েছেন, অ্যাককোহল নয়, কোকাকোলাই পারে তুঙ্গে পৌঁছাতে। এই মজার ভিডিওটি আসলে নেহার সাম্প্রতিক গান ‘কোকা কোলা তু’র প্রচারের জন্য প্রকাশ করা হয়েছে। ইনস্টাগ্রামে ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ৫৯ হাজারের বেশিবার দেখা হয়েছে।

আজকাল বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারক হিসেবে হাজির হচ্ছেন নেহা কক্কর। সর্বশেষ তাঁকে ‘ইন্ডিয়াল আইডল’-এ দেখা যায়। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এ তারকা। তিনি যে ছবি বা ভিডিওই শেয়ার করুন না কেন, তা ভাইরাল হবেই।

কিছুদিন আগে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কারণে খবরের শিরোনাম হয়েছিলেন নেহা কক্কর। প্রেমিকের কথা স্মরণ করে একটি রিয়েলিটি শোতে কেঁদেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছিল।

বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘দিলবার’, ‘ধাতিং নাচ’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। অন্যদিকে ইউটিউব জগতে ‘সুপার ওম্যান’ হিসেবে খ্যাতি লিলি সিংয়ের। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement