Beta

রাজুর ছবিতে কাজ করছেন শাকিব?

২০ এপ্রিল ২০১৯, ১৩:৫৩

‘আগুন’ নিয়ে আসছেন শাকিব খান। এমনটাই জানা গেছে। ‘আগুন’ নির্মাণ করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু। নায়িকা হিসেবে কে থাকছেন সেটা এখনো জানা যায়নি। তবে দেশের বাইরে থেকে কাউকে নায়িকা করার কথা ভাবছেন পরিচালক।

এ প্রসঙ্গে জাকির হোসেন রাজু বলেন, ‘আসলে চরিত্রের প্রয়োজনেই নায়িকা বাইরে থেকে নিতে হবে। তা ছাড়া এমন একজন নায়িকার নাম বলেন যাকে নিয়ে সাচ্ছন্দে কাজ করা যায়? কোন নায়িকা নিজের জায়গাটি ঠিক রেখে কাজ করছেন? কে গল্প ও চরিত্রকে প্রাধান্য দিয়ে চলচ্চিত্রটির পাশে দাঁড়িয়েছেন? এসব প্রশ্নের উত্তর আমার কাছে নেই। তাই আমি বাইরের দেশ থেকে নায়িকা নেওয়ার কথা চিন্তা করছি।’

নতুন ছেলেমেয়ে নিয়ে কাজ করতে চান জানিয়ে রাজু বলেন, ‘আমার বেশ কয়েকটি চলচ্চিত্রের জন্য চার জোড়া নায়ক-নায়িকা প্রয়োজন। কীভাবে কোথা থেকে সংগ্রহ করব এখনই বলতে পারছি না। শাকিব খানকে দিয়ে নতুন ছবিটি শুরু করব। একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো বেশ কয়েকটি চলচ্চিত্র নির্মাণ হবে। সেখানে আমি নতুন ছেলেমেয়ে নিয়ে কাজ করতে চাই।’

গেল বছরে ‘ভালো থেকো’ ছবিটির পর আর কোনো ছবি নির্মাণ করতে দেখা যায়নি এই নির্মাতাকে। ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন শাকিব খান ও এই নির্মাতা।

চলতি মাসের মধ্যেই ছবিটির মহরত হবে বলে জানিয়েছেন পরিচালক। তিনি আরো জানান ঈদের পরই ছবিটির শুটিং শুরু হবে। বাংলাদেশ ছাড়াও এর শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে। দেশ বাংলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই ছবিটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

Advertisement