Beta

গানের মধ্য দিয়ে শেষ হবে শাকিবের ‘পাসওয়ার্ড’

২১ এপ্রিল ২০১৯, ১৪:২৮

আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মাণ হচ্ছে শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। মালেক আফসারি পরিচালিত এই ছবির সিক্যুয়েন্সের কাজ এরই মধ্যে শেষ হয়েছে। আগামী সপ্তাহ থেকে ছবির গানের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এফডিসি ছাড়াও দেশের বাইরেও গানের শুটিং করার কথা রয়েছে।

এ বিষয়ে মালেক আফসারি বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির গল্পের কাজ শেষ করেছি। দারুণ একটা কাজ হয়েছে। পুরো ইউনিট অনেক আনন্দের সাথে দিনরাত শুটিং করেছে। আমি পরিচালক হিসেবে যা আশা করেছি তার শতভাগ ক্যামেরায় ধারণ করতে পেরেছি। আশা করি দর্শকও ছবিটি দেখে প্রশংসা করবেন।’

আরো ১৫দিন শুটিং আছে জানিয়ে আফসারি বলেন, ‘এখন ছবির গানের শুটিং করার প্রস্তুতি নিচ্ছি। আমাদের এই ছবিতে মোট চারটি গান রয়েছে। এফডিসির ২ নম্বর শুটিং ফ্লোরে সেট নির্মাণ করে একটি গানের শুটিং করব। বাকি তিনটি গানের শুটিং দেশের বাইরে করার কথা রয়েছে। আগামী মঙ্গলবার অফিস খোলার পর বলতে পারব কোন দেশে ছবির শুটিং করা হবে। তবে কিছু টেকনিক্যাল কারণে তুরস্কের শহর ইস্তানবুলে শুটিং করা হচ্ছে না।’

 এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকার কারণে দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।

Advertisement