Beta

যুক্তরাষ্ট্রে কেমন আছেন শাবানা?

২১ এপ্রিল ২০১৯, ১৭:২৮

মিশা সওদাগরের সেলফিতে শাবানা। ছবি : সংগৃহীত

‘শাবানা  আপা ও তাঁর পরিবারের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ আছে। যুক্তরাষ্ট্রে গিয়েই আমি তাঁদের  সঙ্গে  যোগাযোগ করি। অনেক আনন্দঘন সময় কাটিয়েছি। আপা ও দুলাভাইয়ের কাছে আমার অনেক কিছু শেখার আছে।  এ জন্য তাদের সঙ্গ আমি সব সময় উপভোগ করি। যুক্তরাষ্ট্রে শাবানা আপা খুব ভালো আছেন।’— কথাগুলো এনটিভি অনলাইনকে বলেছেন মিশা সওদাগর।

ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে  সম্প্রতি  যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে  গিয়েছিলেন মিশা সওদাগর।  ১৭ এপ্রিল মিশা দেখা করেন শাবানা ও তাঁর স্বামীর সঙ্গে। ওজোন পার্ক এলাকায় সেদিন তাঁরা একসঙ্গে রাতের খাবার খান।  এরপর শাবানা ও তাঁর স্বামী স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিককের সঙ্গে সেলিফ তুলেন বলে জানান মিশা সওদাগর । সেই সেলফি অন্তর্জালে এখন ভাইরাল।

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বাসিন্দা শাবানা। স্বামী ও সন্তানকে নিয়ে সেখানেই থাকছেন। মাত্র আট বছর বয়সে সিনেমায় নাম লেখান শাবানা। এহতেশাম পরিচালিত ‘নতুন সুর’ নামের ছবিতে তিনি শিশুশিল্পী হিসেবে কাজ করেন। এরপর ‘চকোরী’ ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় শুরু করেন তিনি।  

প্রায় ২০ বছর ধরে সিনেমা থেকে দূরে সরে আছেন বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেত্রী শাবানা। মাঝে বেশ কয়েকবার ঘোষণা দিয়েছেন সিনেমা প্রযোজনা করবেন বলে। কিন্তু সেসব ঘোষণাতেই সীমাবদ্ধ থেকে গেছে। খু্ব প্রয়োজন ছাড়া দেশেও আসেন না শাবানা। সর্বশেষ তিনি এসেছিলেন ২০১৭ সালে। সেবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তিনি আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলেন।

Advertisement