মিলনের ‘মনের দুঃখ’

Looks like you've blocked notifications!

সংগীতশিল্পী মিলন। ‘সখী ভালোবাসা কারে কয়’, ‘পলকে পলকে’, ‘ডানাকাটা পরী’, ‘লক্ষ্মী সোনা’সহ বেশ কটি গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। গান গাওয়ার পাশাপাশি নিয়মিত গানের সুরও করে থাকেন মিলন।

এবার প্রকাশিত হচ্ছে মিলনের নতুন গানের ভিডিও। ফোক ঘরানার এই গানের নাম ‘মনের দুঃখ’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি লিখেছেন এবং সুর করেছেন তিনি। আর সংগীতায়োজনে ছিলেন এমএমপি রনি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানের সঙ্গে মিল রেখে মৌলিক গল্পে ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা মাহিন আওলাদ। পরিচালনার পাশাপাশি ভিডিওটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন তিনি। এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম ও আশফিয়া অহি। ভিডিওতে দেখা যাবে শিল্পী মিলনকেও।

গানটি প্রসঙ্গে মিলন বলেন, ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি দুর্বল ছিলাম। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি। গানের সঙ্গে মিল রেখে মিউজিক ভিডিওটা বেশ ভালো হয়েছে। শ্রোতাদের ভালো লাগবে এই বিশ্বাস আছে। শ্রোতাদের জন্য এটা আমার বিশেষ উপহার।’

গানটির ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, গানটির কথা দারুণ। ফোক ধারার গান। এই গানের সঙ্গে মিল রেখেই গল্প তৈরি করা হয়েছে। গতানুগতিক মিউজিক ভিডিওর মতো গানটি নয়। ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবেন। যে গল্পে প্রেম রয়েছে, রয়েছে না পাওয়ার দুঃখ ও যন্ত্রণা। আমি নিজের সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি। আশা করি, দর্শকদের গানটি ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন ডিএমএস জানায়, আগামীকাল বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘মনের দুঃখ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।