জুনে মালাইকাকে বিয়ে করছেন? অর্জুনের জবাব

Looks like you've blocked notifications!
জুনে বিয়ে হচ্ছে না অর্জুন ও মালাইকার। ছবি : সংগৃহীত

গত বছর বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী গাঁটছড়া বেঁধেছেন। প্রথমে সোনম কাপুর, পরে দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া সাতপাকে বাঁধা পড়েছেন। বেশ কয়েক মাস ধরেই অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ের গুঞ্জন চলছে। এর আগে বলা হয়েছিল, এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসবেন এ যুগল। পরে গুঞ্জন ছড়ায়, জুনে বিয়ের জন্য দিন-তারিখ খুঁজছেন তাঁরা। অবশেষে গুঞ্জন নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

বিয়ের গুঞ্জন প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে সংবাদমাধ্যম ডিএনএকে অর্জুন কাপুর বলেছেন, ‘আমার বিয়ের বিষয়টি এমন কিছু হয়ে পড়েনি যে আমাকেও এ ব্যাপারে কথা বলতে হবে। সত্যি বলছি, যদি বিয়েই করতাম, মানুষ জানত। আপাতত বলার কিছু নেই, এ ব্যাপারে লুকানোরও কিছু নেই।’

আগামী জুনে বিয়ে করছেন অর্জুন ও মালাইকা, এমনটা ভেবে থাকলে ভুল করবেন। কারণ, এবার ‘গুন্ডে’ তারকা পরিষ্কার ভাষায় জানিয়ে দিলেন জুনে বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। ‘আমার বয়স তেত্রিশ এবং যদি আমি কিছু বলি, তা আপনাকে গ্রহণ করতেই হবে। বিয়ের জন্য তাড়াহুড়ো নেই আমার। বিয়ে বিশাল কমিটমেন্টের ব্যাপার। যেদিন প্রস্তুত হব, সেদিনই করব,’ বলেন অর্জুন।

তবে মজার ব্যাপার হলো, এবার প্রকাশ্যেই মালাইকা অরোরাকে ‘বিশেষ মানুষ’ বললেন অর্জুন কাপুর। যা হোক, এর বেশি কিছু বলতে চাননি।

‘বলার মতো আমার আর কিছু নেই। লুকানোর মতোও কিছু নেই। সবাই যা দেখছে, তা-ই।  যা হোক, এই ক্ষেত্রে নিজের ব্যক্তিগত জীবনকে বিচার করার কোনো ইচ্ছে নেই আমার,’ বলেন অর্জুন কাপুর।

‘কফি উইথ করণ’-এর একটি পর্বে মালাইকা অরোরা সরাসরিই বলেছিলেন, অর্জুন কাপুরকে পছন্দ করেন তিনি, তা যেভাবেই হোক। এরপরই নির্মাতা-প্রযোজক ও সঞ্চালক করণ জোহর ইঙ্গিত দেন, ইন্ডাস্ট্রিতে আর একটি বিয়ের আয়োজন হতে চলেছে। ওই শোর চূড়ান্ত পর্বে কারিনা কাপুর খানকে করণ জিজ্ঞেস করেন, মালাইকার বিয়েতে তিনি কন্যাযাত্রী হবেন কি না। যদিও কারিনা ওই প্রশ্নের সরাসরি জবাব দেননি, তবে সেই থেকে বিয়ের গুঞ্জন আরো জ্বালানি পায়।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

এ বছর অর্জুন কাপুরের হাতে রয়েছে তিনটি সিনেমা—‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’, ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও ‘পানিপথ’। সূত্র : বলিউড বাবল