ডিভোর্সের আগেই প্রেমিকা অন্তঃসত্ত্বা, মুখ খুললেন মেহের

Looks like you've blocked notifications!
অর্জুনের বাবা হওয়ার খবর স্বাভাবিকভাবে নিয়েছেন মেহের (ডানে)। ছবি : সংগৃহীত

তৃতীয়বারের মতো পিতৃত্বের স্বাদ নিতে প্রস্তুত বলিউড অভিনেতা অর্জুন রামপাল। আর অর্জুনের এই সন্তানের মা হলেন তাঁর বিদেশিনী বান্ধবী গ্যাব্রিয়েলা দিমিত্রিয়েদস। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যেই এ খবর ভাগাভাগি করেছেন প্রেমিকযুগল। ছবিতে গ্যাব্রিয়েলার স্ফীত পেট দৃশ্যমান।

তবে সংবাদমাধ্যম মুম্বই মিরর প্রতিবেদনে জানিয়েছে, অর্জুন রামপাল ও তাঁর প্রথম স্ত্রী মেহের জেসিয়া আলাদা থাকা শুরু করলেও এখনো তাঁদের আইনি পদ্ধতিতে বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়নি।

১৯৯৮ সালে বিয়ে হয় অর্জুন ও মেহেরের। তাঁদের ঘরে রয়েছে দুই সন্তান মাহিকা (১৭) ও মাইরা (১৩)। ২০১৮ সালে তাঁরা ২০ বছরের সংসারের ইতি টানার ঘোষণা দেন। তারও দুই বছর আগে থেকেই নাকি গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুন সম্পর্কের সূত্রপাত হয়।

তবে মুম্বই মিরর-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুনের নতুন জীবন শুরু করা নিয়ে কোনো সমস্যাই নেই সাবেক স্ত্রী মেহেরের।

প্রতিবেদন অনুযায়ী মেহেরের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, গ্যাব্রিয়েলা মা হওয়ার খবর স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন মেহের। অর্জুনের সঙ্গে তাঁদের সম্পর্ক ভেঙেছে অনেক তিক্ততার পর, তাই এ বিষয়ে মাথা ঘামাতে চান না তিনি। মেহের আপাতত তাঁর দুই সন্তান মাহিকা ও মাইরাকে নিয়ে ব্যস্ত।

ওই পোর্টালকে মেহেরের বন্ধু বলেন, ‘বিচ্ছেদের আর্থিক বিষয়াবলি নিয়ে এখনো তাঁরা (অর্জুন-মেহের) কাজ করছেন। মা হিসেবে দারুণ মেহের। সন্তানদের মঙ্গলের জন্য সর্বোচ্চটা করতে চান তিনি।’

চলতি বছরের শুরুর দিকে গুঞ্জন ওঠে, দ্রুতই বিয়ে করতে চলেছেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। তবে সন্তান আগমনের সরাসরি ঘোষণা দিয়ে ট্রেন্ড তালিকায় উঠে এসেছেন তাঁরা।

পত্রপত্রিকার খবর, ২০০৯ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষের (আইপিএল) পার্টিতে প্রথম দেখা হয় অর্জুন ও গ্যাব্রিয়েলার। এর কয়েক বছর পরই পুনরায় সংযুক্ত হন তাঁরা। শুরু হয় প্রেম। গত বছর অর্জুনের মা গোয়েন রামপালের মৃত্যুর সময় পাশে ছিলেন গ্যাব্রিয়েলা। অর্জুনের কঠিন সময়ে বন্ধন আরো দৃঢ় হয়।

দক্ষিণ আফ্রিকার মডেল ও অভিনেত্রী গ্যাব্রিয়েলা। ২০১৪ সালে ‘সোনালি কেবল’ দিয়ে বলিউডে অভিষেক হয় তাঁর। ২০১৬ সালে তেলেগু ছবি ‘ওপিরি’-তে বিশেষ দৃশ্যে দেখা যায় গ্যাব্রিয়েলাকে।

অর্জুন রামপাল অজস্র সিনেমায় অভিনয় করেছেন। ‘রক অন’ সিনেমার জন্য তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন। এ ছাড়া তাঁকে ‘রা ওয়ান’, ‘দিল হে তুমহারা’ ও ‘দিল কা রিশতা’ সিনেমায় দেখা যায়। আগামী সিনেমা সম্পর্কে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তিনি। সূত্র : জি নিউজ, ইন্ডিয়া টিভি