Beta

‘এখন ভালো আছি, শিগগির নতুন কাজের খবর দেবো’

২৮ এপ্রিল ২০১৯, ১২:২৯ | আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ১২:৪৩

মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া। ছবি : সাইফুল সুমন

অর্চিতা স্পর্শীয়া। মডেল ও অভিনেত্রী। দীর্ঘদিন দর্শক তাঁকে ছোটপর্দায় অভিনয় করতে দেখেছেন। নতুন খবর হলো, আসন্ন ঈদে বড়পর্দায় তাঁকে দেখা যাবে। তাঁর অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি মুক্তি পাবে ঈদে। অনন্য মামুনের পরিচালনায় তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করেছেন স্পর্শীয়া। ছবি ও অন্যান্য প্রসঙ্গে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন দেশের জনপ্রিয় এই অভিনেত্রী।

এনটিভি অনলাইন : গত ১৭ এপ্রিল সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন আপনি। এখন কেমন আছেন?

অর্চিতা স্পর্শীয়া : এখন ভালো আছি। মাথা থেকে রক্তক্ষরণ হয়েছিল। ব্যান্ডেজও করা হয়েছিল। কয়েক দিন আগে ব্যান্ডেজ খুলেছি। ডাক্তার এক মাসের বিশ্রাম দিয়েছেন। কোনো কাজ করতে নিষেধ করেছেন। বাসায় বিশ্রাম নিচ্ছি। শিগগির আমার দর্শকদের নতুন কাজের খবর দেবো। বাসায় বসে বসে কাজ করার প্রস্তুতিও নিচ্ছি।

এনটিভি অনলাইন : ‘আবার বসন্ত’ ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে। কেমন লাগছে আপনার?

অর্চিতা স্পর্শীয়া : অবশ্যই আমি রোমাঞ্চিত। যখন জানলাম, চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছবিটি ছাড়পত্র পেয়েছে, তখন আমি অসুস্থ ছিলাম। তখন ছবির ছাড়পত্রের খবর শুনে খুব ভালো লেগেছিল।

এনটিভি অনলাইন : নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটা দেখে অনেক প্রশংসা করেছেন। এটা জেনেছেন কী?

অর্চিতা স্পর্শীয়া : হ্যাঁ, আমি শুনেছি। এটা আমার জন্য পরম পাওয়া। আমি সবার কাছে কৃতজ্ঞ। এ ধরনের অনুপ্রেরণা সামনে কাজ করতে আমাকে সাহায্য করবে।

এনটিভি অনলাইন : ‘আবার বসন্ত’ ছবিতে আপনি নতুনত্ব কী খুঁজে পেয়েছেন?

অর্চিতা স্পর্শীয়া : গল্পটা আধুনিক। সাহসী গল্পের ছবি। দুজন অসম মানুষের বন্ধুত্ব নিয়েই এই ছবির কাহিনী। আপাতত এটুকু বলি, বাকিটা দর্শক হলে এসে ছবিটি দেখলে বুঝতে পারবেন। আশা করি, দর্শক নিরাশ হবেন না।

এনটিভি অনলাইন : শেষ প্রশ্ন। চলতি বছরে নিজেকে কোন অবস্থানে দেখতে চান?

অর্চিতা স্পর্শীয়া : এ বছরে আমার বেশ কিছু ছবি মুক্তি পেতে যাচ্ছে। দর্শক যদি আমার ছবি পছন্দ করেন, তাহলে আমার কাজের গতি বদলে যাবে। হয়তো আরো বেশি বেশি ভালো ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হব, সেটা বাণিজ্যিক অথবা আর্ট ফিল্ম।

Advertisement