৬ বছরে ‘আশিকি টু’

নায়িকা গাইলেন গান, শুনলেন লাখো ভক্ত!

Looks like you've blocked notifications!
ভক্তদের গান গেয়ে শোনালেন শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

বলিউডের ট্র্যাজিক রোমান্টিক সিনেমা ‘আশিকি টু’ মুক্তির ছয় বছর পূর্ণ হলো। ২০১৩ সালের ২৬ এপ্রিল বড়পর্দায় ওঠে এ ছবি। সিনেমার গানগুলো তুমুল জনপ্রিয় হয়। বক্স অফিসেও ভালো আয় করে।

‘আশিকি টু’র ছয় বছর পূর্তি উদযাপন করেছেন এ ছবির নায়িকা শ্রদ্ধা কাপুর। উদযাপনে একটু ভিন্নতা এনেছেন তিনি। সিনেমায় গায়িকার ভূমিকায় ছিলেন। এবার সত্যিই সত্যিই গায়িকা বনে গেলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের লাখো ভক্তকে উৎসর্গ করে গাইলেন ছবির জনপ্রিয় ‘তুম হি হো’ গানটি।

নিজের গাওয়া গানের ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার দিয়েছেন শ্রদ্ধা কাপুর। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ৪৭ লাখ ৬৬ হাজারের বেশিবার। একই ভিডিও টুইটারেও শেয়ার করেন শ্রদ্ধা। সেখানে এ পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে এক লাখ ৯৪ হাজারের বেশিবার। লাখো ভক্ত শুনলেন নায়িকার গাওয়া গান।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আপনাদের জন্যই আজকের এই আমি।’ হ্যাশট্যাগ দিয়ে শ্রদ্ধা আরো লেখেন, ‘সিক্স ইয়ার অব আশিকি টু।’ এই ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল আরোহী।

শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুরের ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করে মোহিত সুরি পরিচালিত ‘আশিকি টু’। এই সিনেমার গানগুলো ওই বছর চার্টবাস্টারে শীর্ষে ওঠে।

সিনেমাটি ১৯৯০ সালে মুক্তি পাওয়া ‘আশিকি’র সিক্যুয়াল, যেটি আবার ১৯৭৬ সালে মুক্তি পাওয়া ‘এ স্টার ইজ বর্ন’ অবলম্বনে নির্মিত। হলিউড ছবিটি আবার ১৯৩৭ সালে একই নামে মুক্তি পাওয়া ছবির রিমেক। একই নামে এই ছবিটি ফের রিমেক করা হয় ২০১৮ সালে, ব্র্যাডলি কুপার পরিচালিত এ ছবিতে অভিনয় করেন লেডি গাগা।

শ্রদ্ধা কাপুর এখন বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত। সদ্যই তিনি সুশান্ত সিং রাজপুতের বিপরীতে করা ‘ছিচোর’ ছবির শুটিং শেষ করেছেন। বরুণ ধাওয়ান অভিনীত ‘স্ট্রিট ড্যান্সার’ ছবির লন্ডন শিডিউলও শেষ করেছেন শ্রদ্ধা। এখন তিনি ‘বাহুবলি’ তারকা প্রভাস অভিনীত ‘সাহো’র শুটিং নিয়ে ব্যস্ত।

আর কিছুদিন পরেই ‘স্ট্রিট ড্যান্সার’-এর পরবর্তী শিডিউলের শুটিংয়ে যোগ দেবেন শ্রদ্ধা কাপুর। চলতি বছরে এই অভিনেত্রীকে বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে, চারটি সিনেমা তাঁর হাতে। টাইগার শ্রফের সঙ্গে ‘বাঘি থ্রি’ সিনেমায় অভিনয় করছেন শ্রদ্ধা, এ ছবি মুক্তি পাবে ২০২০ সালের ৬ মার্চ। সূত্র : ইন্ডিয়া টুডে