‘ভেবেচিন্তে আঙুল ব্যবহার করুন’, স্বরাকে বিদ্রুপ!

Looks like you've blocked notifications!
ভোটের দিনে অভিনেত্রী স্বরা ভাস্করকে বিদ্রুপ। ছবি : সংগৃহীত

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘বীরে দ্য ওয়েডিং’ সিনেমায় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের বিতর্কিত আত্মমৈথুনের দৃশ্যটি ফের আলোচনায় এলো। গতকাল ছিল ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ ধাপের ভোট গ্রহণের দিন। মুম্বাইয়ে এ দিন ভোট দেন বিনোদন দুনিয়ার রথী-মহারথীরা। বিদ্বেষ পোষণকারীরা সিনেমায় স্বরার আত্ম-আনন্দের দৃশ্যটি লুফে নেয়।

মুম্বাই অধিবাসীদের সঙ্গে গতকাল ভোট দেন বলিউড সেলিব্রেটিরাও। শাহরুখ খান, বচ্চন পরিবার, সালমান খান, কারিনা কাপুর খান, আমির খান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আনুশকা শর্মা, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত, অজয় দেবগন, কাজলসহ অনেক তারকা ভোট দিয়ে আঙুলের অমোচনীয় কালি প্রদর্শন করেন। এরই মধ্যে একজন পুরুষ ও নারী রাস্তায় নামেন। ‘বীরে দ্য ওয়েডিং’ সিনেমার ওই দৃশ্যের জন্য অভিনেত্রী স্বরা ভাস্করকে তিরস্কার করেন।

ওই দুজনের হাতে প্ল্যাকার্ড ছিল। তাতে লেখা, ‘এই নির্বাচনে স্বরা ভাস্করের মতো হবেন না, ভেবেচিন্তে আঙুল ব্যবহার করুন। বিচক্ষণতার সঙ্গে ভোট দিন!’ আর সেটি চোখ এড়ায়নি নারীর অধিকার নিয়ে সোচ্চার স্বরা ভাস্করের। বিজ্ঞতার সঙ্গে তিনিও বিদ্রুপকে তুলাধোনা করেন। বিদ্রুপকারীদের ‘সুইট’ বলে শ্লেষও করেন!

গত বছর ‘বীরে দ্য ওয়েডিং’ সিনেমায় স্বরা ভাস্করের আত্ম-আনন্দের দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ব্যাপক বিদ্রুপের শিকার হন এই অভিনেত্রী। তাঁর পাশে দাঁড়ান অভিনেত্রী সোনম কাপুর। বার্তা সংস্থা এএনআইকে সোনম বলেছিলেন, নিজের মতপ্রকাশের কারণেই বিদ্রুপের শিকার হচ্ছেন স্বরা ভাস্কর। এত মানুষ বিদ্রুপ করছেন, এর অর্থ তাঁরা তাঁকে ভালোবাসেন। ‘স্বরা, অসংখ্য মানুষ তোমাকে ভালোবাসে!,’ বলেন সোনম। সূত্র : ডিএনএ