ফারুকীর সহকারী পরী মণি

Looks like you've blocked notifications!

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত নায়িকা পরী মণি। কোনো ছবি মুক্তি পাওয়ার আগেই ২৩টি চলচ্চিত্রে যুক্ত হয়ে আলোচনায় আসেন তিনি। এরই মধ্যে অভিনয়গুণ দিয়ে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন তিনি। নতুন খবর হলো, তিনি নায়িকা থেকে এবার সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করছেন। গুণী নির্মাতা ফারুকীর সহকারী হিসেবে কাজ শুরু করছেন বলে জানিয়েছেন পরী মণি।

সোনার তরী প্রযোজনা সংস্থার কর্ণধার নায়িকা পরী জানান, দেশের অন্যতম জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন। ফারুকীর নির্মাণ সংস্থা ‘ছবিয়াল’-এর সঙ্গে যুক্ত থেকে এখন থেকে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করবেন তিনি।

সর্বশেষ গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় দেখা গিয়েছিল পরী মণিকে। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন ইয়াশ রোহান। ছবিটির পর আর কোনো নতুন ছবিতে দেখা যায়নি পরীকে। পরী মণি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সুন্দরীতমা’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পরী মণির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে।

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক পরী মণির। চলচ্চিত্রে অভিনয়ের আগে পরী মণি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য—এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে ‘নারী ও নবনীতা তোমার জন্য’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরী মণি। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন ও চম্পার সঙ্গে অভিনয়ের সৌভাগ্য অর্জন করেন। ‘নারী ও নবনীতা তোমার জন্য’ নাটকটি জাকারিয়া সৌখিন রচিত এবং এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি ও ঈশানা অভিনয় করেছিলেন।