বাপ্পীকে খুন করবেন মাহী!

Looks like you've blocked notifications!
‘পলকে পলকে তোমাকে চাই’ চলচ্চিত্রে নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে নায়িকা মাহিয়া মাহী। ছবি : মোহাম্মদ লিংকন

নায়ক বাপ্পী চৌধুরীতে খুন করবেন নায়িকা মাহিয়া মাহী। গতকাল শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে মাহী এই কথা লিখেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা হচ্ছে।   

গতকাল দিবাগত রাত দেড়টার দিকে মাহিয়া মাহী বাপ্পী চৌধুরীকে ট্যাগ করে নিজের ফেসবুকে লিখেন, ‘বাপ্পী চৌধুরী খুন করব তোমাকে আমি।‘ এই লেখার সঙ্গে রাগের ছয়টি ইমো ব্যবহার করেন।

রাত ২টা ১০ মিনিটে ওই পোস্ট সংশোধন করে মাহী লিখেন, ‘বাপ্পী চৌধুরী তোমার খবর আছে।’ ওই পোস্টও বাপ্পী চৌধুরীকে ট্যাগ করা হয়েছিল।

দিবাগত রাত ৩টা ২১ মিনিটে মাহীর উত্তর দিয়ে বাপ্পী চৌধুরী তাঁর ফেসবুকে লিখেন, ‘হাহাহা, তাহলে আমি কি বসে থাকব? মাহিয়া মাহী।‘ এই পোস্ট মাহীকে ট্যাগ করেছিলেন বাপ্পী

বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহীর ফেসবুক পোস্ট।

বাপ্পীর পোস্টের জবাবে মন্তব্যের ঘরে মাহী লিখেন, ‘মানে কী, কালকের জন্য অপেক্ষা করো, খালি সকালটা হোক।’

এরপর বিকেল হলেও এখনো কোনো খবর পাওয়া যায়নি। 

এসব ব্যাপারে জানতে চাইলে বাপ্পী চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি গতকাল থেকে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির ডাবিং করছি। টানা দুদিন ডাবিং করে ছবির কাজটি শেষ করছি। এরপর শুধু গানের শুটিং বাকি থাকবে। চলতি মাসে গানের কাজ শেষ করার কথা রয়েছে।’

মাহীর সঙ্গে কী হয়েছে জানতে চাইলে হেসে ফেলেন বাপ্পী। বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি তিনি। মাহীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার অনুরোধ করেন।

বিষয়টি নিয়ে মাহীকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি। মুঠোফোনে খুদে বার্তা (এসএমএস) পাঠানো হলেও উত্তর দেননি মাহী।

শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক বাপ্পী ও মাহিয়া মাহীর। এরপর তাঁরা একাধিক ব্যবসা সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। গত বছর মুক্তি পায় চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পাওয়ার পরও নতুন কোনো ছবিতে দেখা যায়নি এই জুটিকে।