বাগদানের পরেও কেন ভাঙল প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে?

Looks like you've blocked notifications!
রোকা অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কা ও ইশিতা-সিদ্ধার্থ। ছবি : সংগৃহীত

একমাত্র ভাই সিদ্ধার্থ চোপড়া, আর তাঁর বিয়েতে থাকবেন না? গত মাসের শেষের দিকে মার্কিন মুলুক থেকে নিজ দেশ ভারতে উড়াল দিয়েছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বিয়ের কদিন আগেই জানানো হয়, হচ্ছে না বিয়েটা। প্রথমে বলা হয়েছিল, হবু কনে ইশিতা কুমারের অসুস্থতাই বাদ সেধেছে। যুক্তরাষ্ট্রে ফিরে যান প্রিয়াঙ্কা। শেষ মুহূর্তে সিদ্ধার্থ-ইশিতার বিয়ে ভাঙা নিয়ে বি-টাউনে চলছে নানা জল্পনা।

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, বিয়ে বাতিলের পেছনের কারণ প্রকাশ করেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। একটি বিনোদন পোর্টালকে মধু বলেছেন, ‘আমার ছেলে সিদ্ধার্থ বলেছে, এখনো বিয়ের জন্য প্রস্তুত নয় সে। ওর ভাষ্য, এ জন্য আরো সময় প্রয়োজন।’

এর আগে আরেক পোর্টালকে মধু চোপড়া বলেছিলেন, ‘পারস্পরিক সম্মতিতেই ওরা (সিদ্ধার্থ ও ইশিতা) বিয়েটা বাতিল করেছে।’

তারও আগে বোম্বে টাইমসকে মধু চোপড়া বলেছিলেন, ইশিতার জরুরি অপারেশনের জন্য বিয়েটা পিছিয়ে গিয়েছে। তিনি বলেন, ‘আমরা হতাশ, কিন্তু কেউ যদি অসুস্থ হয় কী করা যাবে? ইশিতা দ্রুত সুস্থ হয়ে উঠুক, এ কামনা করি।’

তবে হাসপাতালে থাকা অবস্থায় ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার দিয়ে ইশিতা কুমার জানিয়েছিলেন, সেরে উঠেছেন তিনি। সার্জারি খুবই যন্ত্রণাদায়ক, কিন্তু শেষ হওয়ায় খুশি তিনি।

 বিচ্ছেদের পর বন্ধুদের সঙ্গে হাস্যোজ্জ্বল ইশিতা (মাঝে)। ছবি : সংগৃহীত

এদিকে, সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ‘সাবেক বাদগত্তা’ ইশিতা কুমারের সঙ্গে আর বিয়ে হচ্ছে না, সেটা নিশ্চিত করেছেন সিদ্ধার্থ চোপড়ার মা মধু চোপড়া। মনে হচ্ছে, অতীত পেছনে ফেলে সামনের দিকে এগোতে প্রস্তুত ইশিতা। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে বন্ধুদের সঙ্গে ভ্রমণের ছবি শেয়ার করেছেন ইশিতা, সেখানে তাঁকে বেশ হাসিখুশিই দেখা যাচ্ছে।

ইশিতার পোস্টের ক্যাপশন এখন সবার মনোযোগের কেন্দ্রে। সিদ্ধার্থর সঙ্গে বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন তিনি। লিখেছেন, ‘নতুনভাবে শুরু’ আর ‘বিদায়ী চুম্বনে’ শেষটা ভালোই হয়েছে তাঁর।

ছবিতে দেখা যায়, লাল ফুলেল পোশাক পরা ইশিতা কুমার বন্ধুদের সঙ্গে বেশ মজা করছেন। নতুন পথচলায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ইশিতার মা নিধি কুমার মন্তব্য করেছেন, ‘পুরোনো বই বন্ধ করো, লেখো নতুন গল্প।’ ইশিতার বাবা অনিরুদ্ধ কুমারও লিখেছেন, ‘আমরা তোমার সঙ্গে আছি।’

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এরই মধ্যে বাগদান অনুষ্ঠানের (রোকা) সব ছবি মুছে দিয়েছেন ইশিতা কুমার। তাঁর ব্রাইডাল শাওয়ার হয় লন্ডনে, সিদ্ধার্থর সঙ্গে তোলা সব ছবিই মুছে দিয়েছেন। এপ্রিলের শেষে বিয়ের কথা ছিল দুজনের। এ বছরের ফেব্রুয়ারিতে তাঁদের বাগদান হয়। দুই পরিবারের লোকজনসহ উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও।

ভাইয়ের বিয়ে উপলক্ষে গত ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্র থেকে ভারতে উড়াল দেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ে ভেঙে যাওয়ায় ছয় দিন পর যুক্তরাষ্ট্রে ফিরে যান তিনি। ইনস্টাগ্রামে ইশিতা কুমারকে অনুসরণকারীর তালিকা থেকেও বাদ দিয়েছেন এই অভিনেত্রী।