এবার সত্যিই কাবাব মে হাড্ডি হলেন অনন্যা!

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা অনন্যা পান্ডে, টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ছবি : সংগৃহীত

তরুণসমাজে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। ট্রেইলার ও কয়েকটি গান মুক্তি পর এবার প্রকাশিত হলো টাইগার শ্রফ, তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে অভিনীত এ সিনেমার ‘জাঠ লুধিয়ানে দা’ গানটি।

নতুন গানটিতে টাইগার শ্রফ ও তারা সুতারিয়ার চরিত্রের প্রেমের ওপর জোর দেওয়া হয়েছে। অনন্যা পান্ডেকেও দেখা গেছে, তবে খুবই কম। অনন্যার ভাষায় বলা যায়, এ গানে টাইগার ও তারার মাঝখানে পড়ে ‘কাবাব মে হাড্ডি ‘হয়েছেন তিনি নিজেই!

কাবাব মে হাড্ডির গল্পটা খুলেই বলা যাক। এই কদিন আগে নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেন, ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

এদিকে অনন্যার আগে নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হয়নি। একই টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনে সারাও বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি।

দুজনের ক্রাশ একজন। ডেটও করতে চান দুজন। এর আগে একবার অনন্যা বলেছিলেন, কার্তিক ও সারা কফি ডেটে গেলে সেখানে তিনিও যাবেন। সম্প্রতি সেই সিদ্ধান্ত বাতিল করে অনন্যা পান্ডে বলেন, ‘আমি দেখতে হাড্ডির মতো হলেও কাবাব মে হাড্ডি হতে চাই না। ওদের (কার্তিক-সারা) মতো করে ওরা যাক গে।’

সেই থেকে কাবাব মে হাড্ডির গল্প শুরু। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র ‘জাঠ লুধিয়ানে দা’ গানে টাইগার ও তারার রোমান্টিক গানের দৃশ্যে ঠিক সেটাই তো হলেন অনন্যা!

‘জাঠ লুধিয়ানে দা’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বিশাল দাদলানি ও পায়েল দেব। অন্বিতা দত্তের কথায় সুর দিয়েছেন বিশাল-শেখর। র‍্যাপ অংশের রচয়িতা প্যারি জি, গেয়েছেন ডিয়ান সেকুইরা। এ গানের কোরিওগ্রাফার আদিল শেখ।

এর আগে মুক্তি পায় এ ছবির গান ‘ফকিরা’। এ গানে টাইগার ও অনন্যার প্রেমপূর্ণ দৃশ্য দেখানো হয়।

পুনিত মালহোত্রা পরিচালিত ও করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তি পাবে ১০ মে। ছবিতে টাইগারের চরিত্রের নাম রোহান, অনন্যার নাম শ্রেয়া ও তারার নাম মিয়া। সেন্ট তেরেসা কলেজের নতুন ব্যাচের শিক্ষার্থী তাঁরা। সূত্র : ইন্ডিয়া টুডে